BREAKING NEWS

৬ আষাঢ়  ১৪২৮  সোমবার ২১ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

কোভিডের ছোবল সলমন খানের পরিবারেও, ‘রাধে’ মুক্তির আগে জানালেন ভাইজান

Published by: Suparna Majumder |    Posted: May 11, 2021 12:08 pm|    Updated: May 11, 2021 1:06 pm

Salman Khan says his sisters Arpita and Alvira tested Covid-19 positive | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর পরিবারেও করোনা ভাইরাস (Corona Virus) থাবা বসিয়েছিল। ‘রাধে’র মুক্তির ঠিক আগে একথা জানালেন সলমন খান (Salman Khan)। আক্রান্ত হয়েছিলেন সলমনের দুই বোন অর্পিতা ও আলভিরা। এখন দু’জনেই সুস্থ আছেন বলে জানিয়েছেন বলিউডের সুলতান।

‘রাধে’ ছবির প্রচারের জন্য ভারচুয়াল সাক্ষাৎকার দিয়েছিলেন সলমন। সেখানেই অভিনেতা জানান, তাঁর বোন অর্পিতা এবং আলভিরা কোভিড (COVID-19) পজিটিভ হয়েছিলেন গত এপ্রিলে। অর্পিতার দুই সন্তানের করোনা পরীক্ষার ফলও পজিটিভ এসেছিল। তবে প্রত্যেকেই উপসর্গহীন ছিলেন এবং ডাক্তারের পরামর্শ মেনে আইসোলেশনে থেকেছিলেন। এখন সকলেই করোনামুক্ত। সলমনের সাক্ষাৎকারের পর তাঁর বোন অর্পিতা খানও সোশ্যাল মিডিয়ায়  করোনা আক্রান্ত হওয়ার কথা জানান।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arpita Khan Sharma (@arpitakhansharma)

[আরও পড়ুন: বামেদের রেড ভলান্টিয়ার্সের সমালোচনায় বিধায়ক রাজ, ফেসবুকে পালটা তোপ শ্রীলেখার]

এদিন করোনার টিকা (Corona Vaccine) প্রসঙ্গেও কথা বলেন সলমন খান। জানান, তিনি ইতিমধ্যেই প্রথম ডোজ নিয়েছেন। দ্বিতীয় ডোজটি নেওয়া বাকি। সলমনের মা ও বাবার টিকার দু’টি ডোজই নেওয়া হয়ে গিয়েছে। তবে ভ্যাকসিন নিলেও সতর্ক থাকতে হবে বলে মত বলিউডের ভাইজানের। কারণ হিসেবে তিনি জানান, ভ্যাকসিন শুধুমাত্র প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে দেয়। যার ফলে মারণ ভাইরাসকে অনেকটাই প্রতিরোধ করা যায়। ইতিমধ্যেই করোনা মোকাবিলায় নানা উদ্যোগ নিয়েছেন সলমন খান। নিজের রেস্তরাঁ থেকে কোভিড যোদ্ধাদের নিয়মিত খাবার পাঠাচ্ছেন তিনি। সম্ভব হলে আগামী দিনে টিকাকরণের ব্যবস্থা করবেন বলেও জানান।

প্রতিবারই ইদে সলমন খানের সিনেমা রিলিজ করে। অতিমারীর কারণে গতবার এই প্রথার অন্যথা হয়েছিল। সে সময় অনুরাগীদের সলমন কথা দিয়েছিলেন আগামী বছরের ইদে (Eid 2021) অবশ্যই তাঁর সিনেমা মুক্তি পাবে। সেই কথা রেখেই ‘রাধে’ সিনেমা রিলিজ করছেন। সিনেমা হলের দর্শকদের জন্যই ‘রাধে’ তৈরি বলে জানান সলমন। কিন্তু অতিমারী পরিস্থিতি এখনও সামাল দেওয়া সম্ভব হয়নি। বরঞ্চ প্রতিদিন তা আরও ভয়ংকর রূপ নিচ্ছে। তাই ওয়েব প্ল্যাটফর্ম জি প্লেক্সেও সিনেমাটি রিলিজ করা হচ্ছে। যাতে ঘরে বসেই প্রিয় তারকার ছবি দর্শকরা উপভোগ করতে পারেন। প্রথমে সিনেমা এবং ওয়েব প্ল্যাটফর্ম দু’জায়গাতেই রিলিজের কথা ভাবা হয়েছিল। কিন্তু করোনার বাড়বাড়ন্তে ফের ওয়েবের পথেই হেঁটেছেন প্রযোজকরা।

[আরও পড়ুন: করোনা আক্রান্ত ‘টুম্পা সোনা’ সুমনা দাস, স্বাদহীন ‘পোচ-মামলেট’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement