BREAKING NEWS

৬ আষাঢ়  ১৪২৮  সোমবার ২১ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

বামেদের রেড ভলান্টিয়ার্সের সমালোচনায় রাজ চক্রবর্তী, ফেসবুকে পালটা তোপ শ্রীলেখার

Published by: Suparna Majumder |    Posted: May 10, 2021 3:58 pm|    Updated: May 11, 2021 1:38 pm

Sreelekha Mitra slams TMC MLA Raj Chakraborty on Facebook | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রেড ভলান্টিয়ার্সদের (Red Volunteers) কাজ নেই। তাঁরা রেড ভলান্টিয়ার্স, রাস্তায় নেমে এটা প্রমাণ করতে হচ্ছে। এক বেসরকারি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে এমনই মন্তব্য করেন বারাকপুরের (Barrackpur) তারকা বিধায়ক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। রাজের সেই ভিডিও শেয়ার করে তীব্র সমালোচনা করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।

সোমবার নিজের ফেসবুক ওয়ালে রাজের ভিডিওটি শেয়ার করেন শ্রীলেখা মিত্র। তাঁর শেয়ার করা ভিডিওতে বামেদের রেড ভলান্টিয়ার্স সংগঠনের উদ্দেশে বারাকপুরের বিধায়ক বলেন, “আসলে ওদের কাছে আর কোনও কাজ নেই। ওরা রেড ভলান্টিয়ার্স, রাস্তায় নেমে এটা প্রমাণ করতে হচ্ছে। ওরা বেশিরভাগ ক্ষেত্রে এটা প্রমাণ করছে যে আমরা রাস্তায় নেমেছি। আমরা সারাদিন রাস্তায় থাকি। আমরা রাস্তাতেই কাজ করি। আমাদের তো প্রমাণ করার কিছু নেই। আমি সরাসরি লোককে ফোন করি। আমি শুধু নম্বর ফরোয়ার্ড করি না বা নম্বর দেখাই না। আমার মনে হয় রেড ভলান্টিয়ার্সদের যে কাজ, তা আমি নিজেও করে দিই। অক্সিজেনের দরকার হলেও। আমি ওদেরটাও ফলো করি। ওরা যদি কোথাও নম্বর দেয় কারও একটা সমস্যা হয়েছে আমি সেখানেও ফোন করি।”

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় ফের এগিয়ে এলেন বিগ বি! ২ কোটি টাকা অনুদান অমিতাভ বচ্চনের]

রাজের এই বক্তব্যের জবাবেই শ্রীলেখা মিত্র লেখেন, “রেড ভলান্টিয়ার্সদের কাজ নেই তাই নাকি তারা রাস্তায় নেমেছে… এটা কী বলেন রাজ চক্রবর্তী? এত অহংবোধ কিন্তু ভাল ঠেকল না… আপনি বিধায়ক হয়ে আপনার কাজের মাধ্যমে উদাহরণ তৈরি করুন…যাঁরা শূন্য হয়েও সত্যিকারের মানুষের পাশে আছেন এভাবে অপমান করার ধৃষ্টতা দেখাবেন না দয়া করে। মানুষ ক্ষমা করবে না। রেড অ্যালার্ট…বারাকপুরের রেড ভলান্টিয়াররা কারও কিছু লাগলে সবাই তোমাদের বিধায়ককে জানিও, উনি সব করবেন।”

Sreelekha Mitra slams TMC MLA Raj Chakraborty on Facebook

[আরও পড়ুন: ‘চিকিৎসা পেলে বেঁচে যেতাম’, মৃত্যুর আগে মোদিকে ট্যাগ করে পোস্ট ইউটিউবারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement