BREAKING NEWS

২৯ আশ্বিন  ১৪২৮  শনিবার ১৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘খুব শীঘ্রই সুখবর দিচ্ছি’, ছবি পোস্ট করে কীসের ইঙ্গিত দিলেন মিমি?

Published by: Akash Misra |    Posted: October 7, 2021 4:55 pm|    Updated: October 7, 2021 5:03 pm

Mimi Chakraborty Shares new story on instagram | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখুন কাণ্ড! মিমি চক্রবর্তী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে এমন এক চমক দিলেন যা দেখে অনুরাগীদের মাথায় হাত। হঠাৎ কী এমন সারপ্রাইজ দিতে চলেছেন মিমি, যার জন্য এমন পোস্ট!

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে বিকেলের সূর্যের আলো মেখে বসে আছেন অভিনেত্রী। আর এই ছবি পোস্ট করে মিমি লিখলেন, ‘দারুণ একটা খবর আছে! অপেক্ষা করুন। না, আমার বিয়ের খবর নয়।’

মিমি তাঁর এই স্টোরিতে সুখবরের ইঙ্গিতই দিয়েছেন শুধু। তবে এই সুখবর ঠিক কী, তা কিন্তু জানাননি। ইতিমধ্য়েই অনুরাগীরা মিমির এই পোস্ট নিয়ে জল্পনা শুরু করে দিয়েছেন। অনেকের মতে, নিশ্চয়ই মিমি বড় কোনও ছবির অফার পেয়েছেন। অনেকে আবার মনে করছেন, পুজোয় হয়তো নতুন গানের অ্যালবাম আনতে চলেছেন মিমি।

Mimi Chakraborty

[আরও পড়ুন: ‘জীবন বড় অদ্ভুত…ভয় পেও না!’ সাহস জোগাতে শাহরুখপুত্র আরিয়ানকে খোলা চিঠি হৃতিকের]

মহালয়ার দিন মিমি তাঁর ইনস্টাগ্রামে দেবী দুর্গার মতো সেজে পোস্ট করেছিলেন বেশ কয়েকটি ভিডিও এবং ছবি। মিমিকে মহামায়া রূপে দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

Mimi Instagram

পুজোয় মুক্তি পাচ্ছে মিমি ও জিতের (Jeet) নতুন ছবি ‘বাজি’। ইতিমধ্যেই এই ছবির ট্রেলার ও গান প্রশংসিত হয়েছে নেটদুনিয়ায়। মিমির এই ছবির শুটিংই করোনার জন্য মাঝপথে আটকে গিয়েছিল। শুটিং বন্ধ করে লন্ডন থেকে ফিরে আসতে বাধ্য হয়েছিলেন মিমি ও জিৎ। করোনা পরিস্থিতি একটু ঠিক হতেই ফের এই ছবির শুটিং শুরু হয়। তবে পুজোর ছবির মুক্তির আগেই সারপ্রাইজের খবর দিলেন মিমি, তার ইঙ্গিত মিলল এই পোস্টে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

[আরও পড়ুন: ডিসেম্বরে শুটিং শুরু ‘হামি ২’র, ‘ভুটু ভাইজান’ এবার আসবে নতুন অবতারে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement