BREAKING NEWS

৫ কার্তিক  ১৪২৮  শনিবার ২৩ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘জীবন বড় অদ্ভুত…ভয় পেও না!’ সাহস জোগাতে শাহরুখপুত্র আরিয়ানকে খোলা চিঠি হৃতিকের

Published by: Akash Misra |    Posted: October 7, 2021 2:27 pm|    Updated: October 7, 2021 2:32 pm

Hrithik Roshan's Note To Aryan Khan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক কাণ্ডে শাহরুখপুত্র আরিয়ান খান (Aryan Khan) জড়িয়ে যাওয়ার পর থেকেই বলিউড যেন দু’ভাগে ভাগ গিয়েছে। কেউ কেউ গোপনে আরিয়ানকে সমালোচনায় ব্যস্ত। অন্যদিকে বলিউডের অনেক তারকাই আরিয়ানের পাশে দাঁড়িয়েছেন। অন্যদিকে, শাহরুখ খানের ভক্তরাও ‘মন্নত’ পৌঁছে বলিউড বাদশার পাশে থাকার কথা জানিয়েছেন নানা পোস্টারে। সোশ্য়াল মিডিয়ায় শাহরুখ-আরিয়ানের সাপোর্টে তৈরি হয়েছে গ্রুপও। আর এবার ইনস্টাগ্রামে এক আবেগঘন চিঠি পোস্ট করে ২৩ বছর বয়সি আরিয়ানের পাশে থাকার কথা জানালেন অভিনেতা হৃতিক রোশন (Hrithik Roshan)। নিজের জীবনের নানা ওঠা-পড়ার উদাহরণ টেনে আরিয়ানকে মন শক্ত করার কথাও জানালেন বলিউডের ‘গ্রিক গড’।

সোশ্যাল মিডিয়ায় হৃতিক লিখলেন, ‘জীবনটা বড় অদ্ভুত, অনিশ্চিত। আর তাই তো এত সুন্দর। জীবন তোমার দিকে বার বার চ্য়ালেঞ্জ ছুঁড়বে। কিন্তু ভগবান তাঁকেই এই চ্যালেঞ্জ দেয়, যাঁর এটা গ্রহণ করার ক্ষমতা রয়েছে। ঈশ্বর তোমাকে বেছে নিয়েছে এই কারণেই। কারণ তিনি জানেন, এত কোলাহলের মাঝেও তুমি হারবে না। আমি জানি এই সময় তোমার মধ্য়ে ঠিক কী চলছে। রাগ, ক্ষোভ, সংশয়। এগুলোকে জ্বালানি হিসেবে ব্যবহার করে, নিজের ভিতরের নায়ককে তুলে ধর। কিন্তু ভুলেও নিজের মধ্য়ে থেকে ভালবাসাটা দূর হতে দিও না…. আমি তোমাকে ছোটবেলা থেকে চিনি। এই অভিজ্ঞতাগুলো কাজে লাগিয়ে আরও বড় হও। দেখবে আজকে যে জটিলতা রয়েছে, পরে সেগুলো পরিষ্কার হয়ে যাবে। নিজেকে শক্ত রাখো, নিজের উপর বিশ্বাস রাখো। আশার আলো খুব শীঘ্রই তোমাকে আলোকিত করবে। ‘

[আরও পড়ুন: চিকিৎসা কেলেঙ্কারির বিরুদ্ধে রুখে দাঁড়াবেন পরমব্রত, সঙ্গী শুভশ্রী ও বনি!]

হৃতিকের এই চিঠি যেন নিজের জীবনের দলিল। বলিউডে আসার পর থেকেই নানা সময়ে নানা কারণে বার বার বিতর্কে জড়িয়েছেন নায়ক। হৃতিক-কঙ্গনা রানাউতকে  ঘিরে বিতর্ক তো তোলপাড় ফেলে দিয়েছিল বলিউডে। তারপরই দীর্ঘদিনের প্রেমিকা ও স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় হৃতিকের। অন্য়দিকে বক্স অফিসেও একের পর এক ছবির ফ্লপ। সব মিলিয়ে হৃতিকের জীবনেও প্রচুর ওঠাপড়া। তবুও তিনি নিজেকে ঠিক রেখেছেন। ঝড় মোকাবিলা করছেন সাহস নিয়ে। সেই সাহসই যেন চিঠিতে পুরে আরিয়ানকে পাঠালেন অভিনেতা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

তবে শুধুই হৃতিক নন। আরিয়ানের পাশে দাঁড়িয়েছেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খানও। আরিয়ানকে সাহস জুগিয়েছেন অভিনেত্রী সুচিত্রা কৃষ্ণমূর্তি, রাজনীতিবিদ শশী থারুরও।

[আরও পড়ুন: ‘আপনি দুর্গা নন, দ্রৌপদী!’, মহামায়া রূপে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে কটাক্ষের শিকার শ্রাবন্তী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement