BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘আপনি দুর্গা নন, দ্রৌপদী!’, মহামায়া রূপে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে কটাক্ষের শিকার শ্রাবন্তী

Published by: Akash Misra |    Posted: October 6, 2021 7:12 pm|    Updated: October 6, 2021 7:12 pm

Actress Srabanti Chatterjee trolled for her mahalaya special photoshoot | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ট্রোল হন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। গত কয়েক বছর ধরে নেটিজেনরা যেভাবে প্রকাশ্য়ে শ্রাবন্তীকে কটাক্ষ করেন, তা অভিনেত্রীর কাছে কিছুই নয়। তাই নানা কটাক্ষ সহ্য করেও, শ্রাবন্তী একেবারে মুখে কুলুপ এঁটেছেন। নেটিজেনদের বিরুদ্ধে তাঁর রাগ বা ক্ষোভের কথা এখনও স্পষ্ট করে জানাননি অভিনেত্রী।

তাঁর তিন নম্বর বিয়ে থেকেই ট্রোলিংয়ের শিকার শ্রাবন্তী। রোশন সিংয়ের (Roshan Singh) সঙ্গে যেদিন সাত পাকে বাঁধা পড়েন শ্রাবন্তী, সেদিন থেকেই সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে নিয়ে তুমুল কাণ্ড। তবে বিয়ের একবছর পর রোশনের সংসার ছেড়ে শ্রাবন্তী বেরিয়ে আসা আগুনে ঘি ঢালে! তারপর তো সোশ্য়াল মিডিয়ায় শ্রাবন্তী যাই করেন না কেন, তাতেই ট্রোলিংয়ের শিকার হন!

তবে এবার রোশন সিং কিংবা শ্রাবন্তীর নতুন প্রেমিক অভিরূপ নয়, মহালয়ার দিন দুর্গা সেজে ছবি দেওয়ায় ট্রোলের শিকার হলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘কাছের মানুষ’ হয়ে জুটি বাঁধছেন দেব-প্রসেনজিৎ, আগামী বছর সারপ্রাইজ দেবেন দুই সুপারস্টার]

গপ্পোটা হল, শ্রাবন্তী তাঁর ইনস্টাগ্রামে দুর্গা সেজে কয়েকটি ছবি পোস্ট করেছেন। ছবিতে একেবারে দুর্গা প্রতিমার মতো সেজে উঠেছেন শ্রাবন্তী। প্রশংসার বদলে, সেই ছবি দেখে নেটিজেনরা ঠাট্টায় মেতেছেন। নেটিজেনদের মধ্যে কেউ কেউ শ্রাবন্তীর এই ছবির নীচে লিখলেন, ‘আগে নিজের চরিত্র বদলান, তারপর দুর্গা সাজবেন।’ কেউ লিখলেন, ‘এগুলো আপনাকে মানায় না।’ নেটিজেনদের মধ্য়ে আবার কেউ লিখলেন, ‘আপনার মা দুর্গা হওয়া উচিত হয়নি।’ এক নেটিজেন তো আরও একধাপ এগিয়ে লিখলেন, ‘আপনি দুর্গা নন, দ্রৌপদী!’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

গত বছর থেকে আলাদা থাকছেন শ্রাবন্তী ও রোশন। সোশ্যাল মিডিয়া থেকে একসঙ্গে তোলা সমস্ত ছবি সরিয়ে দেন দু’জন। কিন্তু কিছুদিন আগে আবার শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রোশন (Roshan Singh)। জুন মাসে শিয়ালদহ ফাস্ট ট্র্যাক কোর্টে মামলা করেছিলেন তিনি। এরপর ১৬ সেপ্টেম্বর ডিভোর্স চেয়ে আলিপুর আদালতের দ্বারস্থ হন শ্রাবন্তী। তিনি তৃতীয় স্বামীর সঙ্গে আর কোনও সম্পর্ক রাখতে চান না, তা নিজের আবেদনেই বুঝিয়ে দেন।

অভিনয়ের থেকে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চায় শ্রাবন্তী। কম বয়সেই টলিউড পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন। রাজীব-শ্রাবন্তীর ছেলের নাম ঝিনুক। রাজীবের সঙ্গে আইনি বিচ্ছেদের পর মডেল কৃষাণ ব্রজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। বেশিদিন টেকেনি সেই সম্পর্ক। তারপর শ্রাবন্তীর জীবনে আসেন রোশন। গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে বিয়ে সেরেছিলেন শ্রাবন্তী। সেই সম্পর্কও বেশিদিন টিকল না। এখন টলিপাড়ায় শ্রাবন্তীর চতুর্থ প্রেম নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে।

[আরও পড়ুন: ৮০ বছর বয়সে আইটেম গানে নেচে তাক লাগালেন লিলি চক্রবর্তী! টলিউড বলল, ‘ক্যায়া বাত’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement