BREAKING NEWS

৩০ আশ্বিন  ১৪২৮  রবিবার ১৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

৮০ বছর বয়সে আইটেম গানে নেচে তাক লাগালেন লিলি চক্রবর্তী! টলিউড বলল, ‘ক্যায়া বাত’

Published by: Akash Misra |    Posted: October 6, 2021 12:24 pm|    Updated: October 6, 2021 12:27 pm

Actress Lily chakraborty performed iteam song lily dont be silly | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স তো শুধুই একটা সংখ্যা। মন যদি ইয়ং থাকে তো বয়স তো কোনও ব্যাপারই নয়। এটাই যেন আরও একবার বুঝিয়ে দিলেন টলিউডের বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী (Lily Chakraborty )। হাঁটুর বয়সী সহকর্মীদের সঙ্গে নাচলেন আইটেম গানে!

ব্য়াপারটা একটু বিশদে বলা যাক। সদ্য মুক্তি পেয়েছে, সংগীত পরিচালক সমিধ মুখোপাধ্যায় ও গীতিকার জয়জিৎ বন্দ্য়োপাধ্যায়ের ভিডিও অ্যালবাম ‘লিলি ডোন্ট বি সিলি’ (Lilly Don’T Be Silly Song)। আর এই আইটেম গানেই নাচতে দেখে গিয়েছে বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তীকে। এই ভিডিও অ্যালবাম থেকেই গীতিকার হিসেবে আত্মপ্রকাশ করেছেন অভিনেতা জয়জিৎ। শুধু তাই নয়, এই ভিডিও অ্যালবামের হাত ধরেই অভিনয়ে পা রাখলেন এনা সাহার বোন সাক্ষী সাহাও। এনার প্রযোজনা সংস্থা জারেক এন্টারটেনমেন্টের ব্যানারেই তৈরি হয়েছে এই ভিডিও অ্য়ালবাম।

এই আইটেম গান নিয়ে বলতে গিয়ে সংবাদমাধ্য়মকে লিলি চক্রবর্তী বলেছেন, ”প্রথমে অফারটা শুনে খুবই অবাক হয়েছিলাম। তবে সমিধ, জয়জিৎ, উর্বি ও এনা আমাকে রাজি করাল। ওদের কথা ফেলতে পারলাম না। আর সত্যি বলতে এ যুগের ছেলেমেয়েদের সঙ্গে কাজ করতে ভালই লাগে আমার। নিজেকেও ওদের বয়সের মনে হয়।

[আরও পড়ুন: জুটছে না ঘরের খাবার! NCB হেফাজতে কী খাচ্ছেন শাহরুখপুত্র আরিয়ান খান?]

ইতিমধ্য়েই ‘লিলি ডোন্ট বি সিলি’র ভিডিও এক লক্ষ দর্শক দেখে ফেলেছে। শেয়ারের সংখ্যাও প্রচুর। এই গানের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

তবে শুধুই ভিডিও অ্যালবাম নয়, লিলি চক্রবর্তীর হাতে এখন বহু সিনেমার কাজ। দেব ও রুক্মিণীর সঙ্গে ‘কিশমিশ’ ছবিতে দেখা যাবে লিলি চক্রবর্তীকে। বনি ও কৌশানির সঙ্গে দেখা যাবে ‘ছুটি’ ছবিতে। তাঁর আইটেম নাচের ভিউ এক লাখ ছোঁয়ার খবর শুনে আপ্লুত অভিনেত্রী লিলি চক্রবর্তী।

[আরও পড়ুন: ‘পৃথিবীতে একমাত্র তুমিই সেরা!’, অন্তরঙ্গ ছবি পোস্ট করে রাজের প্রেমে ডুবলেন শুভশ্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement