৪ কার্তিক  ১৪২৮  শুক্রবার ২২ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘পৃথিবীতে একমাত্র তুমিই সেরা!’, অন্তরঙ্গ ছবি পোস্ট করে রাজের প্রেমে ডুবলেন শুভশ্রী

Published by: Akash Misra |    Posted: October 5, 2021 5:45 pm|    Updated: October 5, 2021 5:45 pm

Subhashree Ganguly's new photo from Maldives goes Viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মালদ্বীপে ঘুরতে গিয়ে নিজেকে যেন নতুন করে খুঁজে পেয়েছেন শুভশ্রী। রোজই তাঁর ইনস্টাগ্রামে উষ্ণ সব ছবি পোস্ট করছেন, যা দেখে অনুরাগীরা একেবারে অবাক। যুবানের মাকে যে এভাবে কোনওদিন দেখতে পাবেন সবাই, তা যেন বিশ্বাসই করতে পারছেন না নেটিজেনরা। কখনও সুইমিং পুলে জলে কোমর ভিজিয়ে ব্রেকফাস্ট করছেন। কখনও সমুদ্রের জলে শুভশ্রীর জলকেলি। শুভশ্রীর বিকিনি অবতার নিয়ে সোশ্যাল মিডিয়ায় এখন জোর চর্চা। তবে নতুন ছবিতে শুভশ্রী উষ্ণতা ছড়িয়ে দেওয়ার সঙ্গে সঙ্গে রাজের প্রতি প্রেম একেবারে উজাড় করে দিলেন। তাঁর জীবনে রাজই যে সেরা, তা যেন ফের স্পষ্ট করলেন শুভশ্রী।

রাজ ও যুবানকে নিয়ে সম্প্রতি মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন শুভশ্রী। তাঁর ইনস্টাগ্রাম জুড়ে এখন সেই ছবিই ঘুরে বেড়াচ্ছে। কখনও যুবানের সঙ্গে সৈকতে ঘুরে বেড়ানোর ছবি তো কখনও সুইমিং পুলে রাজের সঙ্গে একান্তে সময় কাটানোর ছবি। এসবই শুভশ্রী নিয়মিত পোস্ট করে চলেছেন।

[আরও পড়ুন: মুক্তি পেল ইমন চক্রবর্তীর পুজোর গান, পাহাড়ি পথে ‘ইচ্ছে ডানা’র গল্প শোনালেন শিল্পী]

সম্প্রতি শুভশ্রী পোস্ট করলেন রাজের সঙ্গে ঘনিষ্ঠ এক ছবি। যেখানে তাঁকে দেখা গিয়েছে সুইমিং পুলে কালো রঙের বিকিনিতে। পাশে খালি গায়ে বসে আছেন রাজ। এই ছবি পোস্ট করে শুভশ্রী লিখলেন, ‘গোটা পৃথিবীতে একমাত্র তুমিই সেরা।’

বলিউড ও টলিউড তারকাদের পছন্দের ডেস্টিনেশন মালদ্বীপ (Maldives)। নীল সমুদ্রের এই দেশে অনেক তারকাই ছুটি কাটাতে ভালবাসেন। কিছুদিন আগে গিয়েছিলেন দেব ও রুক্মিণী। তার আগে আবার গিয়েছিলেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। ছেলে ঝিনুক ও তাঁর প্রেমিকা দামিনীকে নিয়ে বেড়াতে গিয়েছিলেন শ্রাবন্তীও। এবার পাড়ি দিলেন রাজ-শুভশ্রী। সঙ্গে ছোট্ট যুবান।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

[আরও পড়ুন:বিয়ের ১০ বছর পর বাঙালি সাজে সাত পাকে বাঁধা পড়লেন দেবিনা-গুরমীত, পুজো দিলেন কালীঘাটেও]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement