১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

মুক্তি পেল ইমন চক্রবর্তীর পুজোর গান, পাহাড়ি পথে ‘ইচ্ছে ডানা’র গল্প শোনালেন শিল্পী

Published by: Akash Misra |    Posted: October 5, 2021 2:42 pm|    Updated: October 5, 2021 2:42 pm

Iman chakraborty new music video released | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন ধরেই নিজের ইনস্টাগ্রামে পাহাড়ের ছবি পোস্ট করছেন সংগীতশিল্পী ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। কখনও পাহাড়কে সামনে রেখে মেডিটেশন, আবার কখনও ঝরনার পাশে দাঁড়িয়ে প্রাকৃতিক সৌন্দর্যে হারিয়ে যাওয়া। নেটিজেনরা ইমনের সেই সব ছবি দেখে বুঝতেই পেরেছিলেন, ইমন নতুন কিছু একটা করতে চলেছেন। যেমনটি ভাবা, তেমনটিই হল। ইনস্টাগ্রামে ইমন জানিয়ে দিলেন, পুজোয় আসছে তাঁর নতুন গানের অ্যালবাম ‘ইচ্ছে ডানা’। আর এই গানের ভিডিও শুটের জন্যই পাহাড়ে পৌঁছে গিয়েছিলেন ইমন। সঙ্গে অবশ্যই তাঁর স্বামী নীলাঞ্জন ঘোষ (Nilajan Ghosh)। নীলাঞ্জনের সুরেই ইমন গাইছেন ‘ইচ্ছে ডানা’র গান।

সোমবার মুক্তি পেল ইমনের সেই ‘ইচ্ছে ডানা’র গান। পুজোয় অনুরাগীদের একেবারে অন্য়রকম গান উপহার দিলেন ইমন। তাঁর কথায়, ‘এবার পাহাড়ি পথে, আকাশে শারদের রূপ দেখলাম। আর তাই তো এবার আমার পুজোর গানে কুয়াশা মাখা এক শারদের আহ্বান।’

Iman Chakraborty

[আরও পড়ুন: টোটোর যাত্রী নুসরত! মা হওয়ার পর সিনেমার শুটিংয়ে অভিনেত্রী-সাংসদ]

সম্প্রতি এই গানের শুটের একটি ভিডিও ইনস্টাগ্রামে আপলোড করেছেন ইমন। যেখানে দেখা গেল হালকা গোলাপি রঙের পোশাকে কুয়াশামাখা পাহাড়ি রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন ইমন। তবে ইমন একা নয়, এই ভিডিওতে দেখা যাবে ইমনের স্বামী নীলঞ্জন ঘোষকেও। ভিডিওটি তৈরি হয়েছে ‘ইমন চক্রবর্তী প্রোডাকশন’ থেকেই।

কয়েক দিন আগে মুক্তি পেয়েছিল ইমনের গাওয়া ‘জগৎ সাজে বৃন্দাবন’। নতুন এই গান ফেসবুকে শেয়ার করে ইমন লিখেছিলেন, ‘নতুন গান, কীর্তন। প্রথমবার গাওয়ার চেষ্টা করেছি।’ আকাশ চক্রবর্তীর কথায় নীলাঞ্জন ঘোষের সুরে এই গান গেয়েছিলেন ইমন। জাতীয় পুরস্কার প্রাপ্ত শিল্পীর এই নতুন গান পছন্দ করছিলেন শ্রোতাদের একটা বড় অংশ। ইমন জানিয়েছেন, তাঁর হাতে অনেক কাজ। নতুন কিছু করার ইচ্ছে রয়েছে তাঁর। নিজের প্রোডাকশন হাউজকে আরও বৃহত্তরভাবে মেলে ধরতে চান শ্রোতাদের কাছে। আর তার জন্যই নতুন এই ‘ইচ্ছে ডানা’।

[আরও পড়ুন: পুজোর সময় বাবার সঙ্গে বাংলাদেশে রুনা লায়লার বাড়ি, ছবি শেয়ার করে স্মৃতিতে ভাসলেন শ্রীলেখা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement