BREAKING NEWS

৩০ আশ্বিন  ১৪২৮  রবিবার ১৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

টোটোর যাত্রী নুসরত! মা হওয়ার পর সিনেমার শুটিংয়ে অভিনেত্রী-সাংসদ

Published by: Akash Misra |    Posted: October 4, 2021 3:43 pm|    Updated: October 4, 2021 3:44 pm

Nusrat Jahan's look from new movie goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অন্তঃসত্ত্বা থাকাকালীন সময় পুরোদমে কাজ করেছেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। তাঁকে দেখা গিয়েছিল নানা ফটোশুটে, বিজ্ঞাপনে। আর এবার মা হওয়ার পর কাজে ফিরলেন নুসরত। শুরু করলেন তাঁর নতুন ছবি ‘জয় কালী কলকাত্তাওয়ালি’র শুটিং। ছবির পরিচালক সুদেষ্ণা রায় (Sudeshna Roy)ও অভিজিৎ গুহ (Avijit Guha)। এরই শুটিং ফ্লোর থেকে প্রকাশ্যে এল নুসরতের লুক।

সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ এই এই ছবিতে নুসরতের চরিত্রের নাম রাকা। রাজারহাট এলাকাতে ১ অক্টোবর থেকে শুরু হয়েছে শুটিং।

ছবিতে দেখা গিয়েছে, টি শার্ট, লম্বা স্কার্ট পরে টোটোতে বসে আছেন নুসরত জাহান।  নুসরতকে শট বুঝিয়ে দিচ্ছেন পরিচালক অভিজিৎ গুহ। নুসরতের ফ্যানপেজে থেকেই শেয়ার হয়েছে এই ছবিটি। নুসরতকে পাশের বাড়ির মেয়ের লুকে দেখে আপ্লুত অনুরাগীরা। 

[আরও পড়ুন: এক বছর পর একসঙ্গে ওটিটিতে আসছেন নুসরত-যশ!

‘জয় কালী কলকাত্তাওয়ালি’ ছবিতে নুসরতের বিপরীতে দেখা যাবে সোহম চক্রবর্তীকে। ছবির গল্প অনেকটাই রহস্য় ও রোমাঞ্চ নির্ভর। একটি কালীমূর্তি চুরির ঘটনা নিয়ে এগোবে এই ছবির গল্প। ছবিতে নুসরত, সোহম ছাড়াও রয়েছেন কাঞ্চন মল্লিক, সুস্মিতা চট্টোপাধ্য়ায়, সোমরাজ মাইতি, অনির্বাণ চক্রবর্তী, সুদীপ মুখোপাধ্যায়, প্রিয়াঙ্কা রতি পাল, সুমিত সমাদ্দার, বুদ্ধদেব ভট্টাচার্য। ছবির চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত।

ছবির পরিচালক সুদেষ্ণা রায় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘অনেক ভেবে চিন্তেই নুসরতের কাছে ছবির অফার নিয়ে গিয়েছিলাম। ভেবেছিলাম নুসরত সদ্য মা হয়েছেন, এখন কী ওর পক্ষে ছবি করা সম্ভব। তবে নুসরতকে সামনে দেখে অবাক হয়েছি। আগের মতোই নুসরত একেবারে ফিট অ্যান্ড ফাইন।’

সবে মা হয়েছেন। আর পাঁচজন মায়ের মতোই নিজেই ছেলের দায়িত্বও সামলাচ্ছেন তিনি। শুটিং ফ্লোরেও ফিরেছেন নুসরত। সমস্ত ব্যস্ততা সামলে শনিবার নিজের সংসদীয় এলাকায় বসিরহাটের তারকা তৃণমূল সাংসদ হিঙ্গলগঞ্জ কলেজেও দেখা গেল তাঁকে। সেখানে পৌঁছে পরিচালন সমিতির সদস্যদের সঙ্গে বৈঠকও করেছেন নুসরত।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

[আরও পড়ুন: মাদক কাণ্ডে এনসিবি’র জালে আরিয়ান, বিপদে পাশে দাঁড়াতে শাহরুখের বাড়িতে সলমন

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement