৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘কাছের মানুষ’ হয়ে জুটি বাঁধছেন দেব-প্রসেনজিৎ, আগামী বছর সারপ্রাইজ দেবেন দুই সুপারস্টার

Published by: Akash Misra |    Posted: October 6, 2021 2:05 pm|    Updated: October 6, 2021 2:05 pm

Dev prosenjit starrer new movie kachher manush poster released | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহালয়ায় চমক দিলেন টলিউডের দুই মহাতারকা। সোশ্যাল মিডিয়ায় এক মোশন পোস্টার পোস্ট করে দেব জানিয়ে দিলেন, আগামী বছরের গ্রীষ্মেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee ) সঙ্গে জুটি বেঁধে সিনেমার পর্দায় আসছেন তিনি। ছবির নাম ‘কাছের মানুষ’।
এর আগে ‘হরিপদ ব্যান্ডওয়ালা’, ‘টোটাল দাদাগিরি’, ‘ফিদা’, ‘কে তুমি নন্দিনী’- র মতো ছবিগুলি পরিচালনা করেছেন পথিকৃৎ বসু। ‘কাছের মানুষ’ ছবির পরিচালকও তিনি। দেবের প্রযোজনায় তৈরি হতে চলেছে এই ছবি। ছবিতে দেব (Dev) ও প্রসেনজিৎ ছাড়াও দেখা যাবে অভিনেত্রী ইশা সাহাকে (Ishaa Saha)। এর আগে দেবের ‘ককপিট’ এবং সৃজিত মুখোপাধ্যায়ের ‘জুলফিকার’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল দেব ও প্রসেনজিতকে।  

মোশন পোস্টারে দেখা গিয়েছে, একটি রেললাইনে মুখোমুখি বসে আছেন দেব ও প্রসেনজিৎ। তাঁদের দিকে ধেয়ে আসছে একটি ট্রেন। মোশন পোস্টারে রহস্য উসকে দিল ‘কাছের মানুষ’। এই ছবি ঠিক কী গল্প বলবে, তা নিয়ে ইতিমধ্য়েই কৌতূহল শুরু হয়েছে নেটদুনিয়ায়। বরাবরই দেব ও প্রসেনজিতকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শক। অনুরাগীদের সেই ইচ্ছেকে মাথায় রেখেই নতুন ছবির প্ল্যান করেছেন দেব। শোনা গিয়েছে, এই ছবির গল্পে রয়েছে দারুণ চমক। 

Dev Prosenjit

[আরও পড়ুন: প্রয়াত ‘রামায়ণ’ ধারাবাহিকের ‘রাবণ’ অরবিন্দ ত্রিবেদী, শোকপ্রকাশ প্রধানমন্ত্রীর]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dev Entertainment Ventures (@deventertainmentventures)

এবার পুজোয় মুক্তি পেতে চলেছে দেবের ‘গোলন্দাজ’। এই ছবি নিয়ে ইতিমধ্য়েই উৎসাহ দেখা গিয়েছে অনুরাগীদের মধ্যে। অন্যদিকে বড়দিনে আসছে প্রসেনজিতের ‘কাকাবাবু’। আপাতত দেব ব্যস্ত রয়েছেন তাঁর নতুন ছবি ‘কিশমিশ’ নিয়ে। প্রসেনজিৎ ব্যস্ত রয়েছেন অতনু ঘোষের ছবি ‘শেষ পাতা’র শুটিংয়ে। বুম্বাদার হাতে রয়েছে ‘আয় খুকু আয়’ ছবি। এই ছবিতে প্রসেনজিতের সঙ্গে দেখা যাবে দিতিপ্রিয়া রায়কে। তবে এত সবের মাঝে দেবের ‘কাছের মানুষ’ হওয়া নিয়ে বেশ খুশি প্রসেনজিৎ!

Kachher Manush

[আরও পড়ুন: ফের বিপাকে পরীমণি, মাদক মামলায় সিআইডির চার্জশিটে অভিনেত্রীর নাম]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement