BREAKING NEWS

৬ কার্তিক  ১৪২৮  রবিবার ২৪ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ফের বিপাকে পরীমণি, মাদক মামলায় সিআইডির চার্জশিটে অভিনেত্রীর নাম

Published by: Akash Misra |    Posted: October 5, 2021 6:48 pm|    Updated: October 5, 2021 6:48 pm

CID files charge sheet against Pori Moni in drugs case | Sangbad Pratidin

সুকুমার সরকার, ঢাকা: ফের বিপাকে পড়লেন বাংলাদেশের (Bangladesh) অভিনেত্রী পরীমণি (Pori Moni)।  মাদক দ্রব্য আইনে করা মামলায় পরীমণি-সহ তিনজনকে মঙ্গলবার অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র পেশ করল সিআইডি। সিআইডির পরিদর্শক কাজী মোস্তাফা কামাল আদালতে অভিযোগপত্র জমা দেন। সেখানে অভিযুক্ত করা হয়েছে পরীমণির ম্যানেজার আশরাফুল ইসলাম দীপু এবং কবির হোসেনকেও। গত ৪ আগস্ট ঢাকার অভিজাত পল্লি বনানীর বাড়িতে অভিযান চালিয়ে মাদকদ্রব্য-সহ পরীমণিকে গ্রেপ্তার করেছিল দেশের এলিট ফোর্স র‌্যাব। তার বাড়ি থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য বাজেয়াপ্ত করে র‌্যাব। অভিনেত্রীর বাড়ি থেকে গাড়ি, ল্যাপটপ, মোবাইল-সহ ১৬টি জিনিস বাজেয়াপ্ত করা হয়েছিল।

পরীমণির বিরুদ্ধে র‌্যাব বনানী থানায় মাদকদ্রব্য আইনে মামলাটি করে। ওই মামলায় পরীমণিকে প্রথমে চারদিন, পরে আরও দুই দফায় তিন দিনের রিমান্ডে নেওয়া হয়। এমন রিমান্ড মঞ্জুর করায় দুই ম্যাজিস্ট্রেটকে তলব করে হাইকোর্ট। ২৭ দিন পর কারাগার থেকে মুক্তি পান পরীমণি। কারাগার থেকে বেরিয়ে পরীমণির হাতের ‘বিচ’ বার্তা নিয়ে জোর চর্চা হয়। এর কিছুদিন আগে একজন ব্যবসায়ীর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করে আলোড়ন সৃষ্টি করেছিলেন এই অভিনেত্রী। কারাগার থেকে বেরিয়ে একটি ছাদ খোলা গাড়িতে করে বাড়ি ফেরেন পরীমণি।

Bangladeshi Actress Pori Moni sign new movie

[আরও পড়ুন: বলিউডের পর্দায় বিদ্যুৎ জামওয়াল-রুক্মিণী মৈত্র জুটি, মুক্তি পেল ‘সনক’ ছবির ট্রেলার]

কয়েকদিন আগে বাজেয়াপ্ত হওয়া পরীমণির সম্পত্তি অভিনেত্রীকে ফেরত দেওয়ার সুপারিশ-সহ আদালতে প্রতিবেদন জমা দিয়েছিল তদন্তকারী পুলিশ। সেই প্রতিবেদনে বলা হয়, পরীমণির আটক করা মূল্যবান সম্পত্তি ফেরত দিলে মামলার তদন্তে কোনও অসুবিধা হবে না। এর আগে গত ১৫ সেপ্টেম্বর পরীমণি তাঁর আইনজীবী মারফত নিজের গাড়ি-সহ বিষয়-সম্পত্তি ফেরত চেয়ে আদালতের কাছে আবেদন জানিয়েছিলেন। তবে চার্জশিটে অভিনেত্রীর নাম আসায় নতুন করে বিপদে পড়তে চলেছেন পরীমণি। 

[আরও পড়ুন: বিয়ের ১০ বছর পর বাঙালি সাজে সাত পাকে বাঁধা পড়লেন দেবিনা-গুরমীত, পুজো দিলেন কালীঘাটেও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement