BREAKING NEWS

৬ কার্তিক  ১৪২৮  রবিবার ২৪ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বলিউডের পর্দায় বিদ্যুৎ জামওয়াল-রুক্মিণী মৈত্র জুটি, মুক্তি পেল ‘সনক’ ছবির ট্রেলার

Published by: Akash Misra |    Posted: October 5, 2021 3:14 pm|    Updated: October 5, 2021 4:50 pm

Rukmini Maitra and Vidyut Jammwal starrer Sanak Trailer out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তি পেল রুক্মিণী মৈত্রর প্রথম বলিউড ছবি ‘সনক’-এর ট্রেলার। এক ঝলকেই রুক্মিণী বুঝিয়ে দিলেন বলিউডের মাঠেও খেলতে প্রস্তুত তিনি। মারকুটে বলিউডি নায়ক বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে রুক্মিণীর উপস্থিতি নজর কাড়ল দর্শকদের। রুক্মিণী মৈত্র (Rukmini Maitra), বিদ্যুৎ জামওয়াল (Vidyut Jammwal) ছাড়াও এই ছবিতে দেখা যাবে নেহা ধুপিয়া, চন্দন রায় সান্যালকে।

ট্রেলার দেখে ইঙ্গিত মিলল, এই ছবিও বিদ্যুতের অন্য ছবির মতোই একেবারে অ্য়াকশন প্যাকড। হাসপাতালে জঙ্গি হানাকে কেন্দ্র করেই যে গল্প এগোবে, তা বোঝা গেল ট্রেলারেই। ছবিটা মুক্তি পাবে ১৫ অক্টোবর।

[আরও পড়ুন: বিয়ের ১০ বছর পর বাঙালি সাজে সাত পাকে বাঁধা পড়লেন দেবিনা-গুরমীত, পুজো দিলেন কালীঘাটেও]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

১৩ বছর বয়সে কেরিয়ার শুরু করেছিলেন রুক্মিণী। তখন থেকেই চুটিয়ে মডেলিংয়ের কাজ করেছেন। ‘চ্যাম্প’ ছবিতে দেবের (Dev) বিপরীতে ২০১৭ সালে নায়িকা হিসেবে টলিউডে সফর শুরু করেন তিনি। তারপর থেকে এখনও পর্যন্ত মোট ছ’টি বাংলা ছবিতে অভিনয় করেছেন। যার মধ্যে পাঁচটি ছবিতে তাঁর সঙ্গে ছিলেন সুপারস্টার দেব। এই প্রসঙ্গে বলতে গিয়ে রুক্মিণী জানিয়েছিলেন, ছবির বিষয়বস্তু যদি ভাল হয়, তাহলে সব ছবিতেই দেবের সঙ্গে অভিনয় করতে প্রস্তুত তিনি। অবশ্য শেষ মুক্তি পাওয়া ‘সুইজারল্যান্ড’ ছবিতে তার বিপরীতে নায়ক হিসেবে ছিলেন আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। নিউ নর্মালে মুক্তি পেয়েছিল জিৎ প্রযোজিত ছবিটি। এরপর দেবের সঙ্গে একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছিল নায়িকাকে। তারপরই বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে বলিউড ডেবিউর কথা ঘোষণা করেন।

এক সংবাদমাধ্যমকে ছবি প্রসঙ্গে বলতে গিয়ে অভিনেত্রী জানান, তাঁর প্রোফাইল দেখে পছন্দ হয়েছিল প্রযোজক বিপুল শাহর। তিনিই রুক্মিণীর প্রোফাইল ‘সনক’ ছবির পরিচালক কণিষ্ক বর্মাকে দেখান। তারপরই অডিশনের প্রস্তাব দেওয়া হয়। সেই সময় অন্য একটি ছবির প্রচার করছিলেন রুক্মিণী। প্রায় একমাস বাদে অডিশনের রেকর্ডিং পাঠিয়েছিলেন। রেকর্ডিং পছন্দ হওয়ার পরই কথাবার্তা এগোয়। আর টলিপাড়ার নায়িকার বলিউড সফর শুরু হয়।

‘সনক’ ছবির ট্রেলার দেখে আপ্লুত রুক্মিণীর স্পেশাল বন্ধু অভিনেতা দেবও। টুইট করে দেব লিখলেন, ‘আমি আগেই বলেছিলাম… অনেক দূর যেতে হবে তোমাকে।’

 

 

[আরও পড়ুন: মাদককাণ্ডে আরিয়ানের সঙ্গে জড়িয়ে ‘বান্ধবী’ মুনমুন ধামেচাও, কে এই লাস্যময়ী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement