১৭  মাঘ  ১৪২৯  শুক্রবার ৩ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

Mimi Chakraborty: হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন মিমি চক্রবর্তী! নায়ক কে?

Published by: Suparna Majumder |    Posted: September 2, 2022 2:13 pm|    Updated: September 2, 2022 3:56 pm

Mimi Chakraborty to work in a Hindi Web Series, who's gonna be the hero

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবকিছু ঠিকঠাক থাকলে এবারে আক্ষরিক অর্থে বলিউডে কাজ করতে চলেছেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। হিন্দি ওয়েব সিরিজে নাকি অভিনয় করতে চলেছেন তিনি। বিপরীতে নায়ক হিসেবে যেমন আলি ফজলের (Ali Fazal) নাম শোনা যাচ্ছে তেমনই টলিউডের এক জনপ্রিয় অভিনেতার নাম উঠে আসছে। 

 Tollywood actress Mimi Chakraborty

উল্লেখ্য, এর আগে স্বস্তিকা মুখোপাধ‌্যায়, পাওলি দাম ও রাইমা সেন হিন্দি সিনেমা-সিরিজে কাজ করেছেন। অন‌্যদিকে নায়কদের মধ্যে যিশু সেনগুপ্ত, শাশ্বত চট্টোপাধ‌্যায়, পরমব্রত চট্টোপাধ‌্যায়, টোটা রায়চৌধুরী, রাজেশ শর্মা প্রচুর কাজ করে ফেলেছেন হিন্দিতে।  কিছুদিন আগে আবির চট্টোপাধ‌্যায়ও ন‌্যাশনাল প্ল‌্যাটফর্মে কাজ করেছেন। রাজ চক্রবর্তীর বলিউড ডেবিউর খবরও শোনা গিয়েছে। মিমি চক্রবর্তী যদিও এর আগে ‘পোস্ত’-র হিন্দি রিমেকে অভিনয় করেছেন, সে ছবি মুক্তির অপেক্ষায়। তবে এই প্রথমবার হিন্দি ওয়েব সিরিজে প্রধান চরিত্রে কাজ করার প্রস্তাব গিয়েছে তাঁর কাছে।

[আরও পড়ুন: ‘বাংলাদেশে প্রচুর চাপ, ভারতে একটানা থেকে কাজ করা সম্ভব নয়!’ অকপট চঞ্চল চৌধুরী]

শোনা যাচ্ছে ‘গুলাব গ‌্যাং’, ‘মহালয়া’ খ‌্যাত বাঙালি পরিচালক সৌমিক সেনের পরিচালনায় কাজ করবেন মিমি (Mimi Chakraborty)। এখন প্রশ্ন মিমির নায়ক কে হবেন? সূত্রের খবর আলি ফজলের সঙ্গে একধাপ কথা এগিয়েছে। তবে তার চেয়েও ইন্টারেস্টিং বিষয় হল– বাংলা ছবির ইন্টেলেকচুয়াল এবং জনপ্রিয় এক অভিনেতাকে দেখা যাবে মিমির সঙ্গে স্ক্রিন শেয়ার করতে। তিনি নাট‌্যজগৎ থেকে এসে সিনেমায় নিজের জায়গা তৈরি করে নিয়েছেন অল্প দিনেই। এবং বাংলার সমস্ত প্রতিষ্ঠিত পরিচালকের পছন্দের অভিনেতার তালিকায় তিনি রয়েছেন। তিনি হলেন–অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)।

Actress Mimi Chakraborty to work in a Hindi Web Series

টলিউডে কান পাতলে শোনা যাচ্ছে অনির্বাণই ছবির আরেক নায়ক। প্রসঙ্গত, অনির্বাণ এর আগে ‘মিসেস চ‌্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবিতে কাজ করেছেন। যে হিন্দি ছবিটি এখনও মুক্তি পায়নি। মিমি চক্রবর্তী আর অনির্বাণ ভট্টাচার্য এর আগেও একসঙ্গে কাজ করেছেন। বাংলায় সাফল্য পেয়েছে দু’জনের ‘ড্রাকুলা স‌্যার’। এখন দেখার এই হিন্দি সিরিজে কাজের জন‌্য অনির্বাণ সম্মতি দেন কি না। সেক্ষেত্রে তাঁরও প্রথম হিন্দি সিরিজের কাজ হবে এটি।

এ বিষয়ে জানতে মিমি চক্রবর্তীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়েছিল। অভিনেত্রী-সাংসদ কোনও মন্তব‌্য করতে চাননি। অনির্বাণ ভট্টাচার্যর মুখেও কুলুপ। তবে শোনা যাচ্ছে প্রস্তাব ইতিমধ্যেই নায়কের কাছে গিয়েছে। তাই হিন্দি ওয়েব সিরিদে মিমির নায়ক কে হচ্ছেন? সেই উত্তর খুব শিগগিরিই পাওয়া যাবে। 

[আরও পড়ুন: সলমনের বিগ বসে নুসরত জাহান! জোর গুঞ্জন টলিউডে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে