১৯ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ঐন্দ্রিলা নেই, ‘গপ্পো মীরের ঠেক’ অনুষ্ঠান বাতিল করলেন মীর

Published by: Suparna Majumder |    Posted: November 20, 2022 8:41 pm|    Updated: November 21, 2022 3:36 pm

Mir Afsar Ali cancelled his Gappo Mirer Thek after Aindrila Sharma's demise | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) নেই। তাই আজ আর ‘গপ্পো’ শোনাবেন না মীর আফসার আলি (Mir Afsar Ali)। ফেসবুকে একথা জানালেন তারকা। পাশাপাশি ঐন্দ্রিলার বন্ধু ও স্বজনদের প্রতি জানালেন সমবেদনা। 

Mir-Afsar-Ali-Post

রেডিও ছাড়লেও গল্প পড়া ছাড়েননি মীর। শুরু করেছেন ‘গপ্পো মীরের ঠেক’ নামের অনুষ্ঠান। যেখানে কোনও একটি গল্প বেছে নেওয়া হয়। তা পাঠ করে শোনান মীর। রবিবারও নতুন গল্প পাঠ করার কথা ছিল মীরের। কিন্তু তা আর হল না। সন্ধে সাড়ে সাতটা নাগাদ ফেসবুকে মীর লেখেন, “ঐন্দ্রিলা নেই। তাই আজ গপ্পো মীরের ঠেক বন্ধ। ওর পরিবার, বন্ধু-স্বজন সামলে উঠুক শোক।”

[আরও পড়ুন: ঐন্দ্রিলার ইচ্ছেশক্তিকে কুর্নিশ প্রসেনজিতের, ‘কেন চলে গেলে?’ আক্ষেপ ঋতুপর্ণার]

একবার নয় দু-দু’বার মারণ রোগ থাবা বসিয়েছিল ঐন্দ্রিলার শরীরে। দু’বারই ক্যানসারকে নকআউট করে দিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত ব্রেন স্ট্রোক আর হার্ট অ্যাটাকের ছোবলের সঙ্গে বিপুল লড়েও জেতা হল না অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। মস্তিষ্কে অস্ত্রোপচার হওয়ার পর আত্মীয় ও অনুরাগীদের আশা জন্মাচ্ছিল, হয়তো এই বার চেতনা ফিরবে তাঁর। কিন্তু তারপরই আবার হার্ট অ্যাটাক। একবার নয়, বারবার। হাজার চেষ্টা করেও কোমা থেকে আর কোনওভাবেই ফেরানো গেল না তাঁকে। না ফেরার দেশে চলে গেলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী। 

তরুণ অভিনেত্রীর প্রয়াণে শোকস্তব্ধ টলিউড। গত কুড়িটা দিন কী অসম্ভব লড়াই না লড়েছেন ঐন্দ্রিলা! তাঁর এই লড়াইকে কুর্নিশ জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। “ভাল থেকো ঐন্দ্রিলা… তোমার ইচ্ছেশক্তি অনুপ্রেরণা হয়ে থাকুক…”, একথাই টুইটারে লিখেছেন ‘মিস্টার ইন্ডাস্ট্রি’।  ঐন্দ্রিলার এভাবে চলে যাওয়া মেনে নিতে পারছেন না ঋতুপর্ণা সেনগুপ্ত, অঙ্কুশ হাজরা, গৌরব রায়চৌধুরী, অপরাজিতা আঢ্য, চৈতি ঘোষাল, শ্রীলেখা মিত্রর মতো তারকারাও।  

[আরও পড়ুন: ঐন্দ্রিলাকে নিয়ে আর কখনও কিছু লিখবেন না! ফেসবুক প্রোফাইল মুছলেন সব্যসাচী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে