২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ইদ উপলক্ষে বাড়ির সামনে দেদার গান-বাজনা, ‘কানে কম শুনছি’, প্রতিবাদ মীরের

Published by: Akash Misra |    Posted: May 4, 2022 6:47 pm|    Updated: May 4, 2022 6:55 pm

Mir Afsar Ali facebook post goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিবাদের ভাষা যে এরকমও হতে পারে তা ফের বুঝিয়ে দিলেন সঞ্চালক ও অভিনেতা মীর। মজার ছলেও যে গুরুতর বিষয়কে চোখে আঙুল দিয়ে দেখানো যায়, তাও বুঝিয়ে দিলেন মীর।

তা ঠিক কী করলেন তিনি?

সম্প্রতি মীর তাঁর ফেসবুক প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে শোনা যাচ্ছে, তাঁর বাড়ির ঠিক সামনে খুব জোরে গান বাজাচ্ছে দুই পাড়ার ডিজে। এই ভিডিও শেয়ার করে মীর জানালেন, গত চব্বিশ ঘণ্টায় এখানে যেভাবে গান বাজাছে তাতে কানে কম শুনছি আমি। তিনদিনের এই ইদ উদযাপনের পরে আমি একেবারেই কানে শুনতে পাব না।

[আরও পড়ুন: ইদ পার্টিতে সলমনকে জড়িয়ে ধরে চুমু শেহনাজের, লাজে রাঙা বলিউডের সুলতান]

Mir Afsar Ali

এই ভিডিও ফেসবুকে আপলোড করে মীর লিখলেন, ”না না না। ওদের কোনো দোষ নেই। ওরা শুধু একটা মজার গেম খেলছে! আসুন সবার জন্য নিবেদন করি এক অনবদ্য গেম শো যেখানে পাশাপাশি দুটো পাড়ার দুই ‘বিশ্বচ্যাম্পিয়ন ডিজে’ তাঁদের সঙ্গীত প্রতিভা জাহির করার চেষ্টা করছে। এই প্রতিযাগিতা শুরু হয়েছে চাঁদ রাত থেকে (২রা মে ২০২২)। এবং এটা গভীর রাতের কয়েক ঘন্টা বাদ দিয়ে বাকি প্রায় পুরো সময়টা জুড়ে চলছে। কেউ কাউকে এক রত্তি জমি ছাড়তে নারাজ। এবং পাড়ার কেউ কোনও প্রতিবাদ করছে না। এমন কি আমিও না। এই গেম শো জিতবে যে সে পাবে প্রথম পুরস্কার: ‘নিজে খেয়ে নিজে মরো’ মার্কা সেঁকো বিষ, দ্বিতীয় পুরস্কার: Hearing Aid, তৃতীয় পুরস্কার: শহরের সরকারি মনোরোগ হাসপাতালে বিনামূল্যে চিকিৎসা।”

যে কোনও উৎসবে শুভেচ্ছা জানালেই, সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষের মুখে পড়েন মীর। এবার ইদেও তার ব্যতিক্রম হয়নি। তবে মীর এসব কানে তোলেন না। বরং দূর্গামূর্তির সামনে দাঁড়িয়ে ইদের শুভেচ্ছা জানিয়ে সম্প্রীতির কথা বললেন তিনি। কটাক্ষ কানে না তুললেও, এই গানের গুঁতোতে একেবারে কাত মীর। 

[আরও পড়ুন: ‘আর ফিরবে না কফি উইথ করণ!’ মন খারাপের খবর শেয়ার করলেন খোদ সঞ্চালক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে