৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘আর ফিরবে না কফি উইথ করণ!’ মন খারাপের খবর শেয়ার করলেন খোদ সঞ্চালক

Published by: Akash Misra |    Posted: May 4, 2022 2:27 pm|    Updated: May 4, 2022 2:27 pm

Karan Johar announces that koffee with karan will not return with new season | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধ হয়ে গেল করণ জোহরের (Karan Johar) সদা চর্চায় থাকা টক শো ‘কফি উইথ করণ’ (Koffee With Karan )। আর এই খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন পরিচালক করণ জোহর। ২০১৯ সালে সম্প্রচারিত হয়েছিল ‘কফি উইথ করণে’র ৬ নম্বর সিজন। করোনা আবহে নতুন করে আর শুট হয়নি এই শোয়ের।

করণ জোহর তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করলেন এই খবর। পোস্টে তিনি লিখলেন, ‘ কফি উইথ করণ শো আমার জীবনের একটা অংশ, আপনাদেরও। এই শোয়ের  ৬টি  সিজন ধরে সেটা আমাদের জীবনের অংশ হয়ে উঠেছিল। আমার মনে এই শোয়ের মধ্যে দিয়ে একটা প্রভাব বিস্তার করতে সমর্থ হয়েছি। এমনকী, পপ কালচারের ইতিহাসে আমাদের একটা পাকা জায়গা হয়ে গিয়েছে। তবুও খুব ভারী মনেই জানাচ্ছি, কফি উইথ করণ আর ফিরছে না’।

বলিউডে গুঞ্জনকে উসকে দিতে এই শো প্রথম থেকেই অনুঘটক হিসেবে কাজ করত। এই শোয়ের বেশ কয়েকটি এপিসোড রীতিমতো আলোড়ন সৃষ্টি করেছিল। করণ জোহরের এই শো থেকেই কঙ্গনার হাত ধরে ছড়িয়ে পড়েছিল বলিউড ও নেপোটিজম বিতর্ক। শুধু তাই নয়, কে এল রাহুল ও হার্দিক পাণ্ডিয়ার এপিসোড নিয়ে তো তুমুল সমালোচনা শুরু হয়েছিল। শেষমেশ, ক্ষমাও চেয়েছিলেন করণ জোহরও।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Johar (@karanjohar)

[আরও পড়ুন: ‘স্তনের ওপর ট্যাটু দেখাতেই হবে!’, ইদের শুভেচ্ছা জানাতে গিয়ে কটাক্ষের শিকার নুসরত]

কয়েকদিন আগে গুঞ্জনে এসেছিল কফি উইথ করণের নতুন সিজনে নাকি আসবেন রণবীর ও আলিয়া। বিয়ের পর কেমন কাটছে সংসার, তা নিয়েই টিভিতে মুখ খোলার কথা ছিল রণলিয়া। তবে সে গুড়ে যে আপাতত বালি, তা টের পাওয়া গেল করণের এই পোস্টের মধ্যে দিয়ে। তবে শোনা যাচ্ছে, নাম পরিবর্তন করেও নাকি আসতে পারে করণের নতুন এক টক শো। তবে এ ব্যাপারে মুখ খোলেননি করণ।

[আরও পড়ুন: মুম্বইয়ে ‘অপরাজিত’র স্ক্রিনিং, সত্যজিতের ভূমিকায় শ্যাম বেনেগলের মন জিতলেন জিতু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে