BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘স্তনের ওপর ট্যাটু দেখাতেই হবে!’, ইদের শুভেচ্ছা জানাতে গিয়ে কটাক্ষের শিকার নুসরত

Published by: Suparna Majumder |    Posted: May 4, 2022 9:12 am|    Updated: May 4, 2022 11:51 am

Eid 2022: Nusrat Jahan trolled after wishing Eid Mubarak

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসিমুখে ইদের (Eid 2022) শুভেচ্ছা জানিয়েছিলেন। তার জন্যই কটাক্ষের শিকার হতে হল নুসরত জাহানকে (Nusrat Jahan)। তিনি হিন্দু না মুসলিম, তোলা হল এই প্রশ্ন। “স্তনের ওপর ট্যাটু দেখাতেই হবে!”, করা হল এমন মন্তব্য।  

Nusrat 

মঙ্গলবার  ভিডিও বার্তার মাধ্যমে নিজের অনুরাগীদের ইদের শুভেচ্ছা জানান নুসরত। তিনি বলেন, “সবাইকে আমার তরফ থেকে ইদ মুবারক। সর্বশক্তিমান যেন আপনার ও আপনার পরিবারকে কাঙ্খিত আশীর্বাদ দেন। আপনার জীবনে খুশি এবং সমৃদ্ধিতে ভরে যাক। আনন্দের ও শান্তিপূর্ণ ইদের শুভেচ্ছা।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

[আরও পড়ুন: মুম্বইয়ে ‘অপরাজিত’র স্ক্রিনিং, সত্যজিতের ভূমিকায় শ্যাম বেনেগলের মন জিতলেন জিতু]

নুসরতের এই পোস্টে কটাক্ষ করে জানতে চাওয়া হয়, “তুমি হিন্দু না মুসলিম?”। অভিনেত্রীর বোরখা কোথায়, সেই প্রশ্নও করা হয়। একজন আবার লেখেন, “ভোটের প্রচারে অংশ নিতে সালোয়ার… আর ইদের শুভেচ্ছা জানাতে স্তনের ওপর ট্যাটু দেখাতেই হবে!” ইংরাজি ভাষায় ইদের শুভেচ্ছা জানানো নিয়েও কটাক্ষ করা হয়। 

Nusrat-Post-reaction

ব্যঙ্গ, বিদ্রুপ, কটু কথা যেন কিছুতেই পিছু ছাড়ে না নুসরত জাহানের। এর আগেও একাধিকবার ট্রোল হয়েছেন টলিউড তারকা।  নিখিল জৈনের সঙ্গে সম্পর্কে থাকাকালীন মাথায় সিঁদুর পরায় কটাক্ষের শিকার হয়েছিলেন। পরে নিখিলের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর যখন তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে, তখনও বিস্তর ব্যঙ্গ-বিদ্রুপ হয়েছে। নুসরতের (Nusrat Jahan) সন্তানের বাবা কে? সেই প্রশ্নে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। পরে নুসরত ঈশানের বাবা হিসেবে অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) নামই নথিভুক্ত করান। অবশ্য এমন বিদ্রুপ, কটাক্ষ নিয়ে খুব একটা মাথা ঘামান না নুসরত। নিজের শর্তে বাঁচতে পছন্দ করেন অভিনেত্রী-সাংসদ। আর সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্টের পালা চলতেই থাকে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

[আরও পড়ুন: ‘তুলনা তো আসবেই’, ইন্দ্রনীলের ‘ফেলুদা’ হওয়া নিয়ে মুখ খুললেন টোটা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে