BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মোদি-মমতার সাক্ষাতের ছবি পোস্ট করে Friendship Day’র শুভেচ্ছা জানালেন Mir

Published by: Suparna Majumder |    Posted: August 1, 2021 4:24 pm|    Updated: August 1, 2021 7:52 pm

Mir Afsar ali wishes Happy Friendship Day by posting Narendra Modi and Mamata Banerjee picture | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধুত্বের দিন বলে কথা। পোস্ট তো বনতা হ্যায়! “এমন বন্ধু আর কে আছে…”, এমন মনোভাব নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেকেই পোস্ট দিয়েছেন। আবার অনেকে বন্ধুত্বের সংজ্ঞা দেওয়ার চেষ্টা করেছেন। আর মীর আফসার আলি (Mir Afsar Ali) কী করেছেন? যথারীতি একটু ভিন্ন কায়দাতেই সকলকে Happy Friendship Day’র শুভেচ্ছা জানিয়েছেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi) এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) সাক্ষাতের একটি ছবি শেয়ার করেছেন মীর। ছবিতে মোদির হাতে ফুলের তোড়া রয়েছে। দু’জনকেই হাসিমুখে দেখা যাচ্ছে। এর ক্যাপশনেই ফ্রেন্ডশিপ ডে’র শুভেচ্ছা জানিয়েছেন তারকা। তাতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া।

Mir Afsar ali wishes Happy Friendship Day by posting Narendra Modi and Mamata Banerjee picture

[আরও পড়ুন: City of Dreams season 2 review: রাজনীতির এই পাশা খেলায় আখেরে জয় কার হল?]

এই প্রতিবেদন লেখা পর্যন্ত মীরের এই পোস্টটি প্রায় ২ হাজার মানুষ শেয়ার করেছেন। ২৬ হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন। আবার ছ’শোর বেশি কমেন্টও দেওয়া হয়েছে। বেশিরভাগই দাবি করেছেন এটি রবিবারের সেরা পোস্ট। “চায়ের সাথে চপ, আহা… একটু মুড়ি পেলে ভাল হতো”, এমন ধরনের মন্তব্য করা হয়েছে। একজন আবার লিখেছেন, “ওই দু’জনের চোখের বিন্দু দু’টি যুক্ত করলে যে সরলরৈখিক হেলানো পথ পাওয়া যাবে, সেটাই পৃথিবীর একমাত্র ঘর্ষণহীন পথ। এই পথ দিয়েই শত শত ভবিষৎ বাঁধাহীন ভাবে গড়িয়ে নীচে চলে যায়।”

Mir FB Post reax

উল্লেখ্য, একুশের ভোটের আগে একাধিকবার বাংলায় প্রচারে এসেছিলেন নরেন্দ্র মোদি। তখন তৃণমূল সুপ্রিমোর তীব্র সমালোচনা করেছিলেন তিনি। ছেড়ে কথা বলেননি মমতা বন্দ্যোপাধ্যায়ও। একের পর বাক্যবাণে মোদি-সহ বিজেপিকে বিঁধেছেন তিনি। বিধানসভা নির্বাচনে (Assembly Polls 2021) বিপুল ভোটে জিতেছে ঘাসফুল শিবির। অন্যদিকে প্রধান বিরোধী দল হয়েছে বিজেপি। এমন পরিস্থিতিতেই আবার দিল্লি সফরে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন তিনি। এমন পরিস্থিতিতে মোদি ও মমতার বন্ধুত্ব নিয়ে পোস্টটি করেছেন মীর। মজা করতে ভালবাসেন। সেই ধারা বন্ধুত্বের দিনেও বজায় রাখলেন তারকা।

[আরও পড়ুন: বিশেষ কারণে জম্মু-কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নরের সঙ্গে দেখা করলেন Aamir-Kiran]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে