১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

জম্মু-কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নরের সঙ্গে দেখা করলেন Aamir-Kiran, কারণ কী?

Published by: Suparna Majumder |    Posted: August 1, 2021 3:20 pm|    Updated: August 1, 2021 9:10 pm

Here is why Aamir Khan and Kiran Rao met Jammu and Kashmir Lieutenant Governor | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডিভোর্স ঘোষণার পরও একসঙ্গেই সমস্ত জায়গায় দেখা যাচ্ছে আমির খান (Aamir Khan) ও কিরণ রাওকে (Kiran Rao)। কিছুদিন আগেই লাদাখে ‘লাল সিং চড্ডা’র (Laal Singh Chaddha) শুটিং করতে দেখা গিয়েছিল তাঁদের। আবার ভিডিও বার্তায় জানিয়েছিলেন। বিচ্ছেদ হয়ে যাওয়া মানেই সমস্ত সম্পর্ক শেষ নয়। বন্ধুত্ব আজীবন বজায় রাখবেন তাঁরা। এবার দুই বন্ধু মিলে দেখা করলেন জম্মু-কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহার সঙ্গে।

কোনও সৌজন্য সাক্ষাৎ নয়। পেশাগত কারণেই জম্মু-কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নরের সঙ্গে দেখা করেন আমির ও কিরণ। কেন্দ্র শাসিত অঞ্চলের সিনেমার পলিসি নিয়ে আলোচনা করেন তাঁরা। তারকা এবং তাঁর প্রাক্তন স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে একথা জানান মনোজ সিনহা (Manoj Sinha)। ছবির ক্যাপশনে তিনি লেখেন, “প্রখ্যাত অভিনেতা আমির খান এবং কিরণ রাওয়ের সঙ্গে আজ দেখা হল। আমরা জম্মু-কাশ্মীরের নতুন ফিল্ম পলিসি নিয়ে কথা বললাম। বলিউড সিনেমায় আবারও কীভাবে জম্মু-কাশ্মীরের গৌরব ফেরানো যায় এবং কীভাবে উপত্যকাকে সবচেয়ে পছন্দের শুটিং লোকেশন করা যায়, তা নিয়েও কথা হল।” খুব শিগগিরিই এ বিষয়ে বিস্তারিত ঘোষণা করা হবে বলেও জানান তিনি।

[আরও পড়ুন: অন্ধকারেই লুকিয়ে সত্যি! রহস্যভেদে অনির্বাণ-চান্দ্রেয়ী, দেখুন Mukhosh ছবির ট্রেলার]

২০১৯ সালে ‘লাল সিং চড্ডা’র শুটিং শুরু হয়েছিল। শোনা গিয়েছে দেশের প্রায় ১০০টি লোকেশনে ছবির শুটিং করেছেন আমির। কলকাতায় এসেও শুটিং করে গিয়েছেন। এর মধ্যেই আবার কিরণের সঙ্গে নিজের ডিভোর্সের কথা ঘোষণা করেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’। তার জেরে ফতিমা সানা শেখের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়ে ছিল। কিন্তু পরে আরেকটি ভিডিওতে আমির ও কিরণ জানান, তাঁরা নিজের মতো থাকতেই এই পথ বেছেছেন। যৌথভাবেই ছেলে আজাদের দায়িত্ব নেবেন। পাণি ফাউন্ডেশনের কাজও একসঙ্গে করবেন। ডিভোর্স ঘোষণার পরই ‘লাল সিং চড্ডা’র শুটিং করতে লাদাখে যান আমির ও কিরণ। সেখানে আবার আবর্জনা ছড়ানোর অভিযোগ ওঠে। যদিও আমিরের পক্ষ থেকে জানানো হয়েছে, তাঁর টিমের পক্ষ থেকে এই কাজ করা হয়নি। পরিচ্ছন্নতা নিয়ে তাঁরা বাড়তি সতর্ক থাকেন।

[আরও পড়ুন: এবার বড়পর্দায় ফুটে উঠবে Mirabai Chanu’র আত্মজীবনী, মুখ্য ভূমিকায় কে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে