Advertisement
Advertisement
Mirzapur 3 Trailer

ফের টক্করে কালিন ভাইয়া, গুড্ডু পণ্ডিত, ট্রেলারেই ঝড় তুলল ‘মির্জাপুর ৩’

কবে মুক্তি পাবে 'মির্জাপুর ৩'?

Mirzapur 3 Trailer: Guddu Pandit And Kaleen Bhaiya Are Up For The Deadliest Showdown
Published by: Akash Misra
  • Posted:June 20, 2024 4:05 pm
  • Updated:June 20, 2024 4:55 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে অপেক্ষার অবসান। আসতে চলেছে আমাজন প্রাইমের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মির্জাপুর’-এর তৃতীয় সিজন। কয়েকদিন আগেই এই নতুন সিজনের টিজার প্রকাশ্যে এনে মুক্তির তারিখ জানিয়ে দিল আমাজন প্রাইম। এবার প্রকাশ্যে এল ‘মির্জাপুর ৩’-এর ট্রেলার (Mirzapur 3 Trailer )। আগামী ৫ জুলাই দেখা যাবে ‘মির্জাপুর ৩’।

দ্বিতীয় সিজনের শেষেই আভাস ছিল, নতুন সিজন আরও মার মার কাট কাট হতে চলেছে। নতুন সিজনে কালিন ভাইয়া ও গুড্ডু পণ্ডিতের মধ্যে যে মহারণ হবে, তা আগেই বোঝা গিয়েছিল। টিজারেই মিলল তাঁর আভাস।

Advertisement

Advertisement

‘মির্জাপুর-৩’ সিরিজটি নির্মাণের দায়িত্বে রয়েছেন করণ অংশুমান ও পুনীত কৃষ্ণ। বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে আলি ফজল, শ্বেতা ত্রিপাঠি শর্মা, বিজয় ভার্মা, পঙ্কজ ত্রিপাঠি, রাসিকা দুগ্গল, আনজুম শর্মা, প্রিয়াংশু পেনিউলি, শিবা চাড্ডা, রাজেশ তাইলাং এবং হর্ষিতা গৌরকে।

[আরও পড়ুন: বিয়ের আগে উদ্দাম পার্টি সোনাক্ষী-জাহিরের! শেয়ার করলেন একাধিক ছবি]

মির্জাপুরের প্রথম দুটি সিজন ছিল সুপারহিট। পঙ্কজ ত্রিপাঠি, দিব্যেন্দু, রসিকা দুগ্গল এবং শ্বেতা ত্রিপাঠির অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। অ্যামাজন প্রাইম ভিডিওর এই সিরিজের দুটি সিজনের সংলাপ ‘ভাইরাল’ হয়েছে সামাজিক মাধ্যমে। তাই ভক্তরা এখন ৫ জুলাইয়ের অপেক্ষায়।

কয়েক মাস আগে নির্মাতারা প্রাইম ভিডিয়োর অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করেছিলেন। যেখানে ‘মির্জাপুর’-এর পুরো স্টারকাস্ট হাজির ছিলেন। ছবিতে কালেন ভাইয়াকে আহত অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখা গিয়েছে। একইসঙ্গে, গুড্ডু ভাইয়া চেয়ারে বসে আছেন এবং তার সঙ্গে সবসময়ের লড়াইয়ের সঙ্গী গোলুকেও দেখা যাচ্ছে। হুইলচেয়ারে রক্তাক্ত বাউজিও রয়েছেন। তাই মন ভেঙে গিয়েছে তার। গুলিবিদ্ধ হয়ে মাটিতে বসে আছেন মুন্না ভাইয়া। এবার টিজারেও মিলল, সেই অ্য়াকশনের ঝলক।

[আরও পড়ুন: জটিল রোগে আক্রান্ত অলকা ইয়াগনিক! কোন বিপর্যয়ের মুখে পড়লেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ