BREAKING NEWS

৬ আষাঢ়  ১৪২৮  সোমবার ২১ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির শুটিং চলাকালীন অসুস্থ মিঠুন চক্রবর্তী, যন্ত্রণা নিয়েই দিলেন শট

Published by: Suparna Majumder |    Posted: December 21, 2020 11:55 am|    Updated: December 21, 2020 11:55 am

Mithun Chakraborty falls ill on The Kashmir Files set at Mussoorie | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুটিং করতে করতে অসুস্থ হয়ে পড়লেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। জানা গিয়েছে, মুসৌরিতে ‘দ্য কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files) সিনেমার শুটিং করছিলেন কিংবদন্তি অভিনেতা। সেখানেই পেটের সমস্যায় কাবু হয়ে পড়েন তিনি। এক সর্বভারতীয় সংস্থাকে এই খবর জানিয়েছেন পরিচালক বিবেক রঞ্জন অগ্নিহোত্রী (Vivek Agnihotri)।

সংবাদ সংস্থার সঙ্গে কথা বলতে গিয়ে বিবেক জানান, ছবির বেশ গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং চলছিল। আর সেই দৃশ্যের কেন্দ্রে ছিলেন মিঠুন। সকাল থেকেই পেটের সমস্যা শুরু হয়েছিল। সিন করতে গিয়ে তা নাকি আরও বাড়ে। প্রবল ব্যথায় কষ্ট পাচ্ছিলেন মহাগুরু। কিন্তু শুটিং বন্ধ হতে দেননি। গোটা সিন শেষ করেন। কিন্তু পরের শটগুলি সেদিন আর দিতে পারেননি। আজকের প্রজন্মের কিংবা আগের প্রজন্মের অভিজ্ঞ কোনও অভিনেতাকে এত ব্যথা সহ্য করে এভাবে শট দিতে দেখেননি বলেই জানান পরিচালক। মিঠুন নাকি তাঁকে জানান, বিগত কয়েক বছরে এতটা কষ্ট তাঁর হয়নি। তাঁর অসুস্থতায় শুটিংয়ের কতটা ব্যঘাত হল, সেই খোঁজও নেন পরিচালকের কাছে।

[আরও পড়ুন: পথ চলা শুরু ঊষা গঙ্গোপাধ্যায় মঞ্চের, পিছিয়ে পড়া শিল্পী আর নতুন প্রতিভার জন্ম দেওয়াই লক্ষ্য]

মিঠুন চক্রবর্তীর মতো অভিনেতার মুখে এমন কথা শুনে অবাক হয়ে যান বিবেক। শুটিং শেষে সেদিনের মতো বিশ্রাম নিয়ে নাকি তিনি আবার পরদিন শুটিংয়ে ফেরেন। সেটের সকলকে তিনিই শুটিং শুরু করতে উৎসাহ দেন এবং এত তাড়াতাড়ি শুটিং হয়ে যায় যে সময়ের ঘাটতি পুরোটা মিটে যায়। মিঠুন চক্রবর্তীর মতো অভিনেতা, ভারতীয় বিনোদন জগতের অমূল্য সম্পদ বলে জানান বিবেক। এর আগে বিবেক পরিচালিত ‘দ্য তাশখন্দ ফাইলস’ ছবিতে শ্যাম সুন্দর ত্রিপাঠির চরিত্রে অভিনয় করেছিলেন মিঠুন। ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবিতেও একেবারে ভিন্নধর্মী চরিত্রে দেখা যাবে তাঁকে। ছবিতে অনুপম খের, পুনীত ইসারের মতো অভিনেতাও রয়েছে। কিন্তু কিছুদিন আগে কৃষক বিক্ষোভের (Famers Protest) মঞ্চে নারীদের প্রতি অপমানকর মন্তব্য করার জন্য যুবরাজ সিংয়ের বাবা যোগরাজ সিংকে ছবি থেকে বাদ দেন পরিচালক।

[আরও পড়ুন: শুটিংয়ে সতর্ক থেকেও শেষরক্ষা হল না, করোনা পজিটিভ আবির চট্টোপাধ্যায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement