BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

হিন্দি গানে উদ্দাম নাচ, ভিডিও ভাইরাল হতেই তীব্র রোষানলে শামিপত্নী হাসিন জাহান

Published by: Biswadip Dey |    Posted: October 25, 2020 5:13 pm|    Updated: October 26, 2020 9:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেহা কক্করের (Neha Kakkar) গানে নাচ ক্রিকেটার মহম্মদ শামির (Mohammed Shami) স্ত্রী হাসিন জাহানের (Hasin Jahan)। ‘মর জাঁওয়া’ ছবির জন্য নেহার গাওয়া ‘এক তো কম জিন্দেগানি’ গানটির সঙ্গে তাঁকে তাল মিলিয়ে কোমর দোলাতে দেখা গেল ভিডিওয়। হাসিন জাহান নিজেই সেই ভিডিওটি শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। ইতিমধ্যেই ভিডিওটি দেখেছেন প্রায় ৯০ হাজার মানুষ। ‘লাইক’ ছাড়িয়েছে ১০ হাজারের গণ্ডি। সেই সঙ্গে জমা পড়েছে হাজারের উপরে কমেন্ট। প্রসঙ্গত, ‘জাঁবাজ’ ছবির এই গানের রিমিক্স করা হয়েছিল। নেহার গাওয়া এই সংস্করণটিও খুবই জনপ্রিয় হয়।

ভিডিও দেখে বহু নেটিজেন হাসিন জাহানের নাচের প্রশংসা করেছেন ঠিকই। তবে তাঁকে কটাক্ষের শিকারই বেশি হতে হয়েছে। অশ্লীল শব্দ ব্যবহার করে তাঁর বিরুদ্ধে তোপ দেগেছেন কট্টরপন্থীরা। অনেকে আবার লিখেছেন, ‘শামি আপনার থেকে দূরে থাকার সঠিক সিদ্ধান্তই  নিয়েছেন।’ যদিও সেসব কটাক্ষে কান দেননি হাসিন।  

মডেলিং ও অভিনয়কে পেশা হিসেবে বেছে নিয়েছেন হাসিন। গত মে মাসে নিজের খোলামেলা ছবি পোস্ট করেও বিতর্কে জড়িয়েছিলেন তিনি। এমনিতে সোজাসাপ্টা কথা বলতেই ভালবাসেন তিনি। নিজের মতপ্রকাশে প্রকাশ্যে সুর চড়াতে কখনও দ্বিধা করেন না। গত আগস্টে রাম মন্দিরের ভূমিপুজোকে অভিনন্দন জানিয়ে ঐক্যের বার্তা দিয়ে বিতর্কে জড়ান হাসিন। ‘সকলে মিলে সুন্দর ভারত গড়ে তোলার সংকল্প’ করার কথা লিখেছিলেন তিনি সেই পোস্টে। এরপরই সোশ্যাল মিডিয়ায় ধর্ষণ ও খুনের হুমকি দেওয়া হয় তাঁকে।

[আরও পড়ুন: কপিলদেবের আরোগ্য কামনায় শাহরুখ-রণবীর, কেমন আছেন কিংবদন্তি ক্রিকেটার?]

২০১৮ সালে প্রথম হাসিন জাহান ও মহম্মদ শামির মধ্যে সম্পর্কের তিক্ততা প্রকাশ্যে আসে। সেই সময় অন্য মহিলাদের সঙ্গে তারকা পেসারের চ্যাটের স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তাঁর বিরুদ্ধে বিশ্বাসভঙ্গের অভিযোগ আনেন হাসিন। পরে তিনি শামি ও তাঁর পরিবারের সদস্যদের বিরুদ্ধে গার্হস্থ্য অত্যাচার, ধর্ষণের মতো গুরুতর অভিযোগ আনেন। যদিও সেসব ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন শামি। ভারতীয় তারকার বিরুদ্ধে মুখ খোলায় বহুবার নেটিজেনদের নিন্দার মুখেও পড়তে হয়েছে তাঁকে। পরে হাসিন পুলিশের দ্বারস্থও হন। বিষয়টি গড়ায় আদালত পর্যন্ত।

[আরও পড়ুন: জমজমাট অষ্টমী! নিখিলের ঢাকের তালে কোমর দুলিয়ে নাচ নুসরতের, প্রকাশ্যে ভিডিও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement