BREAKING NEWS

২ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ১৭ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

কপিলদেবের আরোগ্য কামনায় শাহরুখ-রণবীর, কেমন আছেন কিংবদন্তি ক্রিকেটার?

Published by: Suparna Majumder |    Posted: October 24, 2020 11:09 am|    Updated: October 24, 2020 11:10 am

Bangla News of Kapil Dev: Legendary cricketer is doing well, Shah Rukh Khan and Ranveer Singh wishes speedy recovery | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতেই ২০২০ সালে ঘটনার শেষ নেই। অভিশপ্ত এই বছর কেটে যাওয়ার প্রতীক্ষায় বিশ্ববাসী। প্রতিদিনই কোনও না কোনও খারাপ খবরের আতঙ্কে দিন কাটে। এমনই খবর শোনা গিয়েছিল মহাসপ্তমীতে। এদিনই হৃদরোগে আক্রান্ত হন বিশ্বকাপজয়ী প্রাক্তন ভারতীয় অধিনায়ক কপিলদেব (Kapil Dev)। দিল্লির বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। ক্রিকেট জগতের পাশাপাশি কিংবদন্তি ক্রিকেটারের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন বলিউডের তারকারাও। বিশেষ করে শাহরুখ খান (Shah Rukh Khan) এবং রণবীর সিং (Ranveer Singh)।

ক্রিকেট নিয়ে বরাবরই উন্মাদনা রয়েছে শাহরুখের। কলকাতা নাইট রাইডার্স (KKR) টিম কেনার অন্যতম কারণ তাঁর এই অনুরাগ। অন্যদিকে কপিলদেবের বয়োপিক ‘৮৩’তে (83 Movie) তাঁর চরিত্রে অভিনয় করেছেন রণবীর। দুই তারকাই বেশি চিন্তিত হরিয়ানার হারিকেনের স্বাস্থ্য নিয়ে। টুইটারে কিংবদন্তি ক্রিকেটারের দ্রুত আরোগ্য কামনা করেছেন তাঁরা।

[আরও পড়ুন: ইন্ডাস্ট্রির ‘ডন’ মহেশ ভাটের ছত্রছায়াতেই চলে মাদক ও মহিলা সরবরাহ! ভিডিওয় বিস্ফোরক অভিনেত্রী]

এদিকে হাসপাতাল থেকেই অনুরাগীদের আশ্বস্ত করেছেন কপিল দেব। টুইটারে তিনি লিখেছেন, “ভালবাসা আর শুভাকাঙ্খার জন্য সকলকে ধন্যবাদ। আমি আপনাদের প্রার্থনায় খুবই কৃতজ্ঞ এবং খুব দ্রুত সুস্থ হয়ে উঠছি।”

দেশের হয়ে ১৩১টি টেস্ট খেলেছেন কপিল। করেছেন ৫২৪৮ রান, নিয়েছেন ৪৩৪টি উইকেট। এছাড়া ২২৫টি ওয়ানডে খেলে ২৫৩টি উইকেট নেওয়ার পাশাপাশি ৩৭৮৩ রান করেন। তবে তাঁর কেরিয়ারের সবচেয়ে উল্লেখযোগ্য সাফল্য হল ১৯৮৩ সালে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে বিশ্বকাপ জয়। হাসপাতাল থেকে কিংবদন্তি খেলোয়াড়ের ছবি শেয়ার করেছেন চেতন শর্মা। জানিয়েছেন, এখন ‘পাজি’ ভাল আছে। আঙুল দেখিয়ে আশ্বাস দিয়েছেন কপিলও।   

 

[আরও পড়ুন: মরণ-বাঁচনের দিল্লি ম্যাচের আগে নাইট সংসারে উত্তর কম, প্রশ্ন বেশি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement