BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দেখো আমার পেটে কি আছে? নতুন ভিডিওতে চমক দিলেন হবু মা বিপাশা!

Published by: Akash Misra |    Posted: August 17, 2022 3:03 pm|    Updated: August 17, 2022 3:03 pm

Mom-to-be Bipasha Basu does a 'baby in my belly' reel | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা হতে চলেছেন বিপাশা বসু। এ খবর এখন আর নতুন নয়। সদ্যই ইনস্টাগ্রামে স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে নিয়ে বেবি বাম্পের ছবি পোস্ট করেছেন বিপাশা। তাঁদের জীবনে নতুন সদস্য আগমণের সুখবর দিয়েছেন অনুরাগীদের। আর এবার ইনস্টাগ্রামে বিপাশা আপলোড করলেন একটি মজার ভিডিও। কালোর রঙের পোশাকে বেবি বাম্প আড়াল করে ইনস্টাগ্রাম রিলে মেতে উঠলেন তিনি। যেখানে বাচ্চার গলার সুরে বিপাশা বলে উঠলেন, আমার পেটের মধ্যে বাচ্চা রয়েছে!

বিপাশার এই রিল ভিডিও নজর এড়ায়নি স্বামী করণ সিং গ্রোভারের। এই ভিডিও দেখে করণ মন্তব্য বক্সে লিখলেন, ‘এই সবাই দেখো, আমার সন্তান, তোমার পেটে।’ বিপাশার এই ভিডিওর নিচে কমেন্ট করেছেন আর মাধবন, দিয়া মির্জাও।

ইনস্টাগ্রামে স্বামী করণ সিং গ্রোভারের (Karan Singh Grover) সঙ্গে বেবি বাম্পের ফটোশুট করেছেন বিপাশা। যেখানে দেখা যাচ্ছে, সাদা শার্ট পরে বিপাশা ও করণ। বিপাশার (Bipasha Basu) শার্টের ফাঁক দিয়ে উঁকি মারছে তাঁর বেবি বাম্প। আর তাতেই স্নেহের চুম্বন এঁকে দিচ্ছেন করণ। তারকা দম্পতি লিখেছেন, “একটা নতুন সময়, নতুন অধ্যায় শুরু হচ্ছে। আমার জীবনে আরও একটি রং লাগছে। আরও একটু পূর্ণ হলাম আমরা। একা একা জীবনটা শুরু করেছিলাম। তারপর একে অপরের হাত ধরি। তখন থেকে একসঙ্গে পথ চলছি। পরস্পরের প্রতি এত ভালবাসা দেখতে তেমন ভাল লাগছিল না। তাই এতদিন যারা আমরা দুই ছিলাম, তারা খুব তাড়াতাড়ি তিনে পরিণত হতে চলেছি।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by bipashabasusinghgrover (@bipashabasu)

[আরও পড়ুন: গতানুগতিক কাহিনি, চেনা ছকের বাইরে বের হতে পারল না ‘মার্ডার বাই দ্য সি’ ওয়েব সিরিজ]

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by bipashabasusinghgrover (@bipashabasu)

এরপরই যোগ করেন, “আমাদের ভালবাসা দিয়ে তৈরি সম্পদ খুব শীঘ্রই পরিবারে আসতে চলেছে। আপনাদের সকলের নিঃস্বার্থ ভালবাসা, প্রার্থনা, শুভকামনার জন্য অসংখ্য ধন্যবাদ।” এই ঘোষণার পর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন তারকা দম্পতি। অনেকের নতুন অতিথি আগমনের জন্য আগাম অভিনন্দন জানিয়েছেন বিপাশা-করণকে।

মডেল হিসেবে মুম্বইয়ে কেরিয়ার শুরু করেছিলেন বিপাশা। শোনা যায়, সেই সময় ডিনো মোরিয়ার সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। পরে সিনেমার জগতে প্রবেশ করেন অভিনেত্রী। সেই সময় জন আব্রাহামের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। জনের সঙ্গে বিচ্ছেদের বেশ কিছুদিন পর করণের প্রেমে পড়েন বিপাশা। ২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমায় একসঙ্গে কাজ করার সময়ই নাকি দু’জনের সম্পর্কের সূত্রপাত। ২০১৬ সালে বিয়ে করেন করণ-বিপাশা। এবার প্রথমবার মা হতে চলার আনন্দে ভাসছেন অভিনেত্রী। উচ্ছ্বসিত করণও।

[আরও পড়ুন: মা হতে চলেছেন বিপাশা বসু, বেবি বাম্পে আদরের চুমু স্বামী করণের, দেখুন ছবি ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে