BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৬  শুক্রবার ২৮ ফেব্রুয়ারি ২০২০ 

নগ্ন ছবিতে প্রাক্তন বিশ্বসুন্দরীর নাম, সাইবার সেলের দ্বারস্থ নায়িকা-সুপার মডেল

Published by: Sandipta Bhanja |    Posted: January 17, 2020 12:36 pm|    Updated: January 17, 2020 12:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অশ্লীল ছবিতে নায়িকা তথা প্রাক্তন মিস ইন্ডিয়ার নাম! অপ্রস্তুত পরিস্থিতিতে পরে শেষমেশ সাইবার সেলের দ্বারস্থ হন অভিনেত্রী।

তিনি একাধারে সুপার মডেল এবং প্রাক্তন মিস ইন্ডিয়া (ওয়ার্ল্ড) নতাশা সুরি। বিশ্ব সুন্দরির দৌড়ে চূড়ান্ত দশেও পৌঁছছেন। তিনি নতাশা সুরি। সবসময়ে লাইমলাইটে না থাকলেও মুম্বইয়ের মডেলিং দুনিয়ায় অতি জনপ্রিয় মুখ। তিনিই মুম্বই অপরাধ দমন শাখার দ্বারস্থ হয়ে অভিযোগ দায়ের করেছেন ফ্লাইন রেমেদিওস নামে এক ব্যক্তির বিরুদ্ধে। তাঁর অভিযোগ, বিভিন্ন অশ্লীল পোস্টে ওই ব্যক্তি নতাশার নাম ট্যাগ করে যাচ্ছিলেন।  

সুপারমডেল এবং প্রাক্তন মিস ইন্ডিয়া (ওয়ার্ল্ড) নতাশার দাবি, এক ওয়েবসাইটের অশালীন কন্টেন্টে এবং নগ্ন ছবিতে নাতাশাকে ট্যাগ করে দেন ওই ব্যক্তি। এরপরই নাতাশা তাঁর আইনজীবী মাধব ভি থোরাতের পরামর্শ নিয়ে বুধবার ফ্লাইন রেমেদিওসের নামে একটি এফআইআর করেন মুম্বই দাদার পুলিশ স্টেশনে। প্রসঙ্গত, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার ডাউনি ব্রাউনকেও ডেট করেছেন তিনি এককালে।

[আরও পড়ুন: বর্তমানের জন্য প্রাসঙ্গিক, বঙ্গকন্যার পরিচালনায় আসছে নারীকেন্দ্রিক সিনেমা ‘দেবী’ ]

জাতীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নাতাশা বলেছেন, “গত বছর নভেম্বর থেকেই শুরু হয় গোটা বিষয়টি। কেউ একজন মিথ্যে আর্টিকল তৈরি করে আমাকে ট্যাগ করা শুরু করে। বাথরুমে নগ্ন মেয়েদের ছবি পোস্ট করে তাতেও আমার নাম নাতাশা সুরি সিং ট্যাগ করতে থাকে দিনের পর দিন। তখনই আমার মনে হয়েছিল একাধিকবার আমার নাম ওই অ্যাডাল্ট ওয়েবসাইটে উল্লেখ করার নেপথ্যে কোনও খারাপ উদ্দেশ্য ছিল তাঁর।”

[আরও পড়ুন: ‘আপনারা ধান্দাবাজ, টাকার দরকারে ছোটেন’, দিলীপের সুরেই বিদ্বজ্জনদের আক্রমণ সৌমিত্র খাঁ’র ]

প্রথমে ২৪ ডিসেম্বর বান্দ্রা-কুরলা কমপ্লেক্সে সাইবার ক্রাইম ইনভেসটিগেশন সেলে অভিযোগ দায়ের করেন নতাশা। কিন্তু তাতেও কাজ হয়নি। শেষ পর্যন্ত বুধবার দাদার পুলিশ স্টেশনে এফআইআর দায়ের করা হয়েছে। নাতাশার দাবি, অভিযুক্ত মিথ্যে আর্টিকল তৈরি করেছে তাঁর সাইটে। এমনকী, ওই ওয়েবসাইটে এমনও বলা হয়েছে যে নতাশা নাকি ‘বিগ বস ১৩’ প্রতিযোগী সিদ্ধার্থ শুক্লার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুলেছিলেন। যদিও বাস্তবে এমন কিছুই ঘটেনি। ২০০৬ সালে ফেমিনা মিস ইন্ডিয়া এবং মিস ওয়ার্ল্ড প্রতিযোগীতায় শেষ দশে পৌঁছেছিলেন নতাশা। ২০১৬ সালে মালয়ালাম ছবি ‘কিং লায়ার’-এ অভিনয় করেছেন নতাশা।

An Images
An Images
An Images An Images