BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

দেশের প্রত্যেক স্কুলে ‘গীতা’ পড়ানো উচিত, মত মৌনি রায়ের

Published by: Suparna Majumder |    Posted: March 22, 2021 1:48 pm|    Updated: March 22, 2021 1:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের প্রত্যেকটা স্কুলে শ্রীমদ্ভগবদ্গীতা (Bhagavad Gita) পড়ানো উচিত। এমনটাই মনে করেন বলিউড অভিনেত্রী মৌনি রায় (Mouni Roy)। এক সাক্ষাৎকার দিতে মৌনি জানান, লকডাউনের সময় এই হিন্দু ধর্মগ্রন্থের মর্ম উপলব্ধি করেন তিনি। এবং তাই তাঁর মত, স্কুলপাঠ্যে গীতার স্থান খুব জরুরি। “ছোটবেলায় আমি ভাগবদ্গীতার সারাংশ পড়ে কিছু বুঝতে পারিনি। কিন্তু এখন পারছি। লকডাউনে আমি ধর্মে মন দিই। আমার মনে হয় গীতাকে স্কুলপাঠ্যের অংশ করা উচিত। আমার বিশ্বাস, গীতা ধর্মগ্রন্থের চেয়ে অনেক বেশি কিছু। গীতা জীবনেরই সারমর্ম। এর থেকে মৌলিক জ্ঞান পাওয়া যায়, চিরন্তন জ্ঞানও পাওয়া যায়। আপনার মনে যে প্রশ্নই থাকুক না কেন, গীতায় তার জবাব পাবেন”, বলেন মৌনি।

হিন্দি টেলিভিশনে অভিনয় করে জনপ্রিয়তা পান মৌনি। তারপর একাধিক বলিউড ছবিতে নজর কেড়েছেন। অক্ষয় কুমারের (Akshay Kuma) সঙ্গে ‘গোল্ড’ সিনেমায় স্ক্রিন শেয়ার করেছেন। আবার আগামীর তালিকায় রয়েছে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’। সেখানে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), রণবীর কাপুর, আলিয়া ভাটদের (Alia Bhatt) সঙ্গে। ছবিতে একটি বিশেষ ভূমিকায় দেখা যাবে শাহরুখ খানকেও (Shahrukh Khan)।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by mon (@imouniroy)

[আরও পড়ুন: বিজেপির তারকা প্রার্থী যশকে ঘিরে ছবি তোলার হিড়িক, শোকজের মুখে কমিশনের কর্মীরাই]

এদিকে বাঙালি অভিনেত্রীর বিয়ের গুঞ্জনও বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছে। সূত্রের খবর মানলে, দুবাইয়ের ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার সূরজ নাম্বিয়ারের সঙ্গে খুব শিগগিরিই সাতপাকে ধরা দেবেন বলি বিউটি। আর দু’জনের এই প্রেম পর্বের সাক্ষী মন্দিরা বেদী। মন্দিরার বাড়ির পার্টিতেই নাকি দু’জনের আলাপ হয়েছিল। সেই থেকে শুরু বন্ধুত্ব। যা লকডাউনে প্রেমে পরিণত হয়। লকডাউনের সময় দুবাইয়ে দিদির বাড়িতে আটকে গিয়েছিলেন মৌনি। সেই সময় নাকি তিনি সূরজের প্রেমে পড়েন। মন্দিরার বাড়িতেই নাকি বিয়ের কথা পাকা হয়। মৌনির মা ও ভাইয়েরও সূরজকে বেশ পছন্দ। তাঁরা নাকি ইতিমধ্যেই সূরজের পরিবারের সঙ্গে কথা বলেছেন। এবার শুধু বিয়ের দিনক্ষণ ঘোষণার অপেক্ষা। তবে মৌনি এবিষয়ে এখনও প্রকাশ্যে কিছুই বলেননি।

[আরও পড়ুন: জন্মদিনে নতুন সিনেমায় অভিনয়ের কথা ঘোষণা রানির, জানেন এবার কোন চরিত্রে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement