Advertisement
Advertisement

Breaking News

Mrs Chatterjee vs Norway'

গল্প হলেও সত্যি, এই বাঙালি দম্পতির জীবন কাহিনি থেকেই তৈরি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’

১৭ মার্চ মুক্তি পাবে রানি মুখোপাধ্যায়ের 'মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে'।

Mrs Chatterjee vs Norway' Is Based On This Indian Couple's Story| Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:February 23, 2023 6:45 pm
  • Updated:February 23, 2023 7:07 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রকাশ্যে এসেছে রানি মুখোপাধ্য়ায় ও অনির্বাণ ভট্টাচার্যের ছবি ‘মিসেস চ্য়াটার্জি ভার্সেস নরওয়ে’র ট্রেলার। ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছে ট্রেলার। বিশেষ করে এই ঝলকে একেবারে নতুন অবতারে রানিকে দেখে হতবাক সবাই। রানির এই ছবি একেবারেই বাস্তব এক ঘটনার থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে। এই গল্প বাঙালি দম্পতি অনুরূপ ভট্টাচার্য ও সাগারিকা ভট্টাচার্যের থেকে অনুপ্রাণিত। ছবির মতোই সাগরিকা ও অনুরূপের দুই সন্তানকে নরওয়ে সরকার ফস্টের কেয়ারে রেখেছিল। নরওয়ে সরকারের অভিযোগ, এই দম্পতি ঠিকভাবে মানুষ করছেন না তাঁদের সন্তানদের। নরওয়ে সরকারে অভিযোগ সন্তানদের আজব পোশাক পরাচ্ছেন, হাতে করে খাবার খাওয়াচ্ছেন। এমনকী, সন্তানদের আলাদা ঘর নেই। নানা আইনের গ্যাঁড়াকলে পড়ে সাগরিকার কোল থেকে সরে যায় তাঁর দুই সন্তান। বহুদিন কঠিন আইনি লড়াইয়ের পর শেষমেশ নরেওয়ের সরকারের কাছ থেকে নিজের সন্তানদের কাছে পান সাগরিকা। সেই লড়াইকেই পর্দায় নিয়ে আসছেন রানি মুখোপাধ্যায়।

Advertisement

খারাপ ভাল জানি না, আমি একটাই জিনিস জানি আমি একজন মা! আদলাতে বিচারকের সামনে হাউ হাউ করে কাঁদছেন রানি মুখোপাধ্য়ায় (Rani Mukerji)। ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ট্রেলারে এভাবেই সিনেপর্দায় কামব্যাক করছেন রানি। মর্দানি অবতার একেবারে দূরে সরিয়ে এই ছবিতে বাঙালি বউ ও মায়ের অবতারে দেখা যাবে রানিকে। ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবিতে রানির স্বামীর ভূমিকায় অভিনয় করছেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। এই ছবি থেকেই বলিউডের পা রাখলেন অনির্বাণ।

Advertisement

[আরও পড়ুন: হ্যাক হল যশ দাশগুপ্তর ফেসবুক পেজ! সোশ্যাল মিডিয়ায় নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুললেন অভিনেতা ]

রানির এই নতুন ছবির প্রেক্ষাপট নরওয়ে। সত্য ঘটনা অবলম্বন করেই ছবিটি তৈরি করেছেন পরিচালক অসীমা ছিব্বর। পারিবারিক অশান্তি এবং সন্তান প্রতিপালনে গাফিলতির কারণে মায়ের থেকে সন্তানকে আলাদা করে নরওয়ে সরকার। সন্তানের অভিভাবকত্ব ফিরে পেতে এক মায়ের লড়াই এই ছবির গল্পে উঠে আসবে।

ছবি প্রসঙ্গে কথা বলে গিয়ে সেই সময় রানি জানিয়েছিলেন, এক মায়ের সংঘর্ষের কাহিনি ‘মিসেস চ্যাটার্জি ভার্সাস নরওয়ে’ ছবিতে ফুটিয়ে তোলা হবে। এই ছবিতে রয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। এটাই অভিনেতার প্রথম হিন্দি ছবি হতে চলেছে। ছবিটি মুক্তি পাবে ১৭ মার্চ।

[আরও পড়ুন: ও হাজার পুরুষের সঙ্গে রাত কাটাতে চায়! মুসলিম ধর্মে বিয়ে করায় স্বরাকে তোপ অযোধ্যার মোহন্তের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ