Advertisement
Advertisement
Munawar Faruqui

গোপনে দ্বিতীয় বিয়ে করলেন মুনাওয়ার ফারুকি! পাত্রী কে?

২৬ মে মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে বসেছিল তাঁদের বিয়ের 'রিসেপশন'!

Munawar Faruqui marries makeup artist Mehzabeen Coatwala
Published by: Akash Misra
  • Posted:May 27, 2024 8:06 pm
  • Updated:May 27, 2024 8:09 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের খবরের শিরোনামে ‘বিগ বস ১৭’-এর জনপ্রিয় প্রতিযোগী কৌতুকশিল্পী মুনাওয়ার ফারুকি। না এবার আর মারপিট বা ডিম ছোঁড়া কাণ্ড নয়। বরং শোনা যাচ্ছে, দ্বিতীয়বার নাকি গোপনে বিয়ে সেরে ফেলেছেন মুনাওয়ার। পাত্রী মেহজাবিন কোটওয়ালা। যিনি পেশায় মেকআপ আর্টিস্ট। 

বিগ বসে থাকাকালীন অভিনেত্রী আয়েশা খানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে মুনাওয়ার। তা নিয়েও প্রচুর বিতর্ক ছড়িয়ে পড়েছিল। এমনকী, শোনা গিয়েছিল, আয়েশার সঙ্গেই নাকি বিয়ে করছেন মুনাওয়ার। তবে সেই বিয়ে হয়নি।

Advertisement
মুনাওয়ার ফারুকি ও মেহজাবিন কোটওয়ালা

এবার খবর, ১০-১২ দিন আগেই নাকি বিয়ে সেরেছেন মুনাওয়ার। কিন্তু ২৬ মে মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে বসেছিল তাঁদের বিয়ের ‘রিসেপশন’। বিয়েতে রুপোলি দুনিয়া থেকে তেমন কেউ উপস্থিত ছিলেন না বলেই খবর। তবে এই নিয়ে এখনও মুখ খোলেননি কেউ।

Advertisement

[আরও পড়ুন: কালীঘাটে আহানা কুমরা, কারণ অমিতাভ বচ্চন!]

প্রসঙ্গত, ২০২১ সালের ১ জানুয়ারি ফারুকিকে গ্রেপ্তার করেছিল মধ্যপ্রদেশ পুলিশ। তাঁর বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ আনা হয়েছিল। মুনাওয়ারের সঙ্গে গ্রেপ্তার করা হয়েছিল আরও চার জন কমেডিয়ানকে। তাঁরা হলেন নলিন যাদব, এডভিন অ্যন্টনি, প্রখর ব্যাস এবং প্রীতম ব্যাস। সকলের বিরুদ্ধে অভিযোগ, একটি কমেডি শোয়ে হিন্দু দেবদেবী এবং দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে নিয়ে অশালীন মন্তব্য করেছেন তাঁরা। মধ্যপ্রদেশের বিজেপি বিধায়ক ও ইনদওরের প্রাক্তন মেয়র মালিনী গৌরের ছেলে একলব্য সিং গৌর এই অভিযোগ এনেছিলেন। তার ভিত্তিতে শিল্পীদের গ্রেপ্তার করা হয়েছিল। নিম্ন আদালতে ফারুকির জামিনের আবেদন খারিজ হয়েছিল। পরবর্তীকালে মধ্যপ্রদেশ হাই কোর্টও রেহাই দেয়নি। যদিও সুপ্রিম কোর্টের নির্দেশে জামিন পেলেন জনপ্রিয় কৌতূকশিল্পী।

[আরও পড়ুন: কাশ্মীরে সেনার ট্রাকে হামলা: নাশকতা চালায় সীমান্ত ডিঙিয়ে আসা পাক জঙ্গিরা, আটক আরও ৪]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ