BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সুশান্তের মৃত্যুর দু’মাস পার, অভিনেতার জন্য সুবিচার চেয়ে এবার তৈরি হল মিউজিক ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: August 14, 2020 4:26 pm|    Updated: August 14, 2020 5:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৪ জুন। করোনার আবহে রবিবারের দুপুর আলসেমির মেজাজেই কাটছিল। আচমকা প্রকাশ্যে এল খবর। মুম্বইয়ের বাড়ি থেকে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushan Singh Rajput) ঝুলন্ত দেহ উদ্ধার। আজ, ১৪ আগস্ট। পাক্কা দু’মাস হয়ে গেল। সময়ের সঙ্গে আরও জটিল হয়েছে সুশান্তের মৃত্যুর রহস্য। এই রহস্যের সমাধান কবে হবে? কবে বিচার পাবেন প্রয়াত অভিনেতার পরিবার, আত্মীয়, বন্ধু, পরিজন আর অসংখ্য অনুরাগীরা? এই প্রশ্ন নিয়েই প্রকাশ্যে এল নীলোৎপল মৃণালের (Nilotpal Mrinal) মিউজিক ভিডিও ‘ইনসাফ, ইয়ে এক সওয়াল হ্যায়’।

সুশান্তের পারিবারিক বন্ধু নীলোৎপল। তার পরিবার ও শুভ্যানুধ্যায়ীদের জন্য ভিডিওটি তৈরি করেছেন। শুভম সুন্দরমের (Shubham Sundaram) তৈরি করা সুরে গানটি গেয়েছেন অরুণ জৈন (Arun Jain)। গানের কথা লিখেছেন আদিত্য চক্রবর্তী। ১৪ ঘণ্টা আগে গানটি প্রকাশ্যে এসেছে। এখনও পর্যন্ত প্রায় ৩০ হাজার মানুষ দেখে ফেলেছেন।

 

[আরও পড়ুন:‘জননী: স্বাস্থ্যের স্বাধীনতা’, করোনা কালে সাড়ে ৩ হাজার বসতিবাসীর জন্য নয়া প্রকল্প রুদ্রনীলের]

এদিকে ১৫ আগস্ট সকাল দশটায় সুশান্ত সিং রাজপুতের জন্য ভারচুয়াল প্রার্থনা সভার ডাক দিয়েছেন তাঁর দিদি শ্বেতা সিং কীর্তি (Shweta Singh Kirti)। #GlobalPrayers4SSR তৈরি করে ক্যাম্পেন শুরু করেছেন তিনি। স্বাধীনতা দিবস সকাল দশটায় সকলকে সুশান্তের জন্য মিনিট খানেকের নীরবতা পালন করতে বলা হয়েছে। সকলকে হাত জোড় করে এই বার্তা ছড়িয়ে দেওয়ার আবেদন জানানো হয়েছে। হাত জোড় করে সুশান্তের এই ভারচুয়াল প্রার্থনা সভায় অনুরাগীদের যুক্ত হওয়ার আবেদন জানিয়েছেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেও (Ankita Lokhande)।

 

[আরও পড়ুন: দেশের বাইরেও মানবসেবায় সোনু সুদ, ৩৯জন শিশুর লিভার ট্রান্সপ্লান্টের দায়িত্ব নিলেন]

বৃহস্পতিবার সুশান্তের জন্য সিবিআই তদন্তের দাবি জানিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi) ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে (Amit Shah) ট্যাগ করে ইনস্টাগ্রামে আবেদন জানিয়েছিলেন শ্বেতা। তাঁর সিবিআই তদন্তের আরজি জানিয়েছেন কৃতী শ্যানন (Kriti Sanon), কঙ্গনা রানাওয়াত, বরুণ ধাওয়ান, সঞ্জনা সাঙ্ঘি, পরিণীতি চোপড়া (Parineeti Chopra), সিদ্ধান্ত চতুর্বেদী, ডেইসি শাহ, মৌনি রায়, সূরজ পাঞ্চোলির (Sooraj Pancholi) মতো বলিউড তারকারাও।  

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement