BREAKING NEWS

১০ আশ্বিন  ১৪২৮  সোমবার ২৭ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ওয়েব সিরিজে নকশাল আন্দোলন, প্রথমবার জুটি বাঁধছেন সব্যসাচী ও নওয়াজুদ্দিন

Published by: Akash Misra |    Posted: September 15, 2021 7:40 pm|    Updated: September 15, 2021 7:40 pm

Nawazuddin Siddiqui and Sabyasachi Chakraborty are coming together for web series | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নকশাল আন্দোলন নিয়ে পরিচালক সায়ন্তন মুখোপাধ্যায় এবার তৈরি করতে চলেছেন নতুন ওয়েব সিরিজ (Web Series)। ১৯৮৭ থেকে ২০১০ পর্যন্ত গোটা বিশ্বজুড়ে বামপন্থী আন্দোলনকেই তুলে ধরা হবে এই সিরিজে। আর সিরিজের শুরুটাই হবে নকশাল আন্দোলনের পটভূমিকায়। তবে এই সিরিজের চমক অন্যজায়গায়। এই সিরিজে দেখা যাবে নওয়াজুদ্দিন সিদ্দিকি (Nawazuddin Siddiqui) ও সব্যসাচী চক্রবর্তীকে (Sabyasachi Chakraborty)।

জানা গিয়েছে, নকশাল আন্দোলন নিয়ে তৈরি হতে চলা এই সিরিজে আন্দোলনের প্রধান নেতা চারু মজুমদারের চরিত্রেই দেখা যাবে নওয়াজুদ্দিন সিদ্দিকিকে। এই সিরিজের গল্পে ফুটে উঠবে চারু মজুমদারের জীবনের নানা দিক ও সংগ্রাম। অন্যদিকে, তৎকালীন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী সিদ্ধার্থ শংকর রায়ের চরিত্রে দেখা যাবে সব্যসাচী চক্রবর্তীকে।এই প্রথম একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন সব্যসাচী ও নওয়াজ।

[আরও পড়ুন: উত্তমকুমারের স্বত্ত্ব নিয়ে আইনি জটিলতা, বিতর্কে সৃজিত-অতনুর দুই ছবি]

তবে চমকের এখানেই শেষ নয়। জানা গিয়েছে, এই সিরিজে অভিনয় করবেন বোমান ইরানি, পরেশ রাওয়ালের মতো বলিউডের তাবড় অভিনেতারা। তবে কাস্টিং ঠিক হয়ে গেলেও, চিত্রনাট্য লেখার কাজ এখন চলছে। শোনা যাচ্ছে, দ্রুত চিত্রনাট্যের কাজ শেষ করে আগামী বছরে এই সিরিজের শুটিং শুরু হবে। জনপ্রিয় এক ওটিটি প্ল্যাটফর্মেই দেখা যাবে এই সিরিজ।

নেটফ্লিক্সের ‘সেক্রেড গেমস’ সিরিজ থেকেই প্রথমবার ওটিটিতে পা রেখেছিলেন অভিনেতা নওয়াজ (Nawazuddin Siddiqui)। বলা ভাল, সেই সিরিজ থেকেই এদেশে সিরিজ দেখার হিড়িক শুরু হয়। এমনকী, শোনা যায় ‘সেক্রেড গেমস’ মুক্তি পাওয়ার পরই নাকি ভারতে নেটফ্লিক্সের ব্যবসার রমরমা শুরু হয়। এই সিরিজের দ্বিতীয় সিজন বেশ আলোচিত হয়।

[আরও পড়ুন: সীতার চরিত্রে অভিনয় করছেন Kangana Ranaut, ‘জয় শ্রীরাম’ বলে শুরু করে দিলেন প্রস্তুতি]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×