BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘এই বিয়ে আমি আর চাই না’, ভাঙনের মুখে নওয়াজউদ্দিনের ১১ বছরের দাম্পত্য

Published by: Sandipta Bhanja |    Posted: May 19, 2020 10:16 am|    Updated: May 19, 2020 2:29 pm

Nawazuddin Siddiqui’s wife Aaliya filed a divorce case

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পর্কে চড়াই-উতরাই জীবনের একেকটা পর্যায়ে আসতেই থাকে। কিন্তু মাঝপথেই যদি থেমে যায় সেই সম্পর্কের গতি? তা সবার ক্ষেত্রে সুখকর নয় বটে! জীবনের ঠিক এমনই একটি মোড়ে এসে পৌঁছেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং আলিয়া সিদ্দিকি। বিয়ে ভাঙছে বলিউড অভিনেতার। নওয়াজউদ্দিনকে ইতিমধ্যেই আইনি নোটিস পাঠিয়েছেন স্ত্রী আলিয়া। শুধু তাই নয়, তাঁদের মধ্যেকার তিক্ততা এমন চরমে পৌঁছেছে যে কোনও মতেই আর সম্পর্ককে টিকিয়ে রাখতে চান না তাঁর স্ত্রী। আলিয়ার কথায়, “এই বিয়ে আমি আর চাই না, এর ইতি হোক!”

অসুস্থ মা’কে দেখতে লকডাউনের মাঝেই মুম্বই থেকে উত্তরপ্রদেশে নিজের গ্রামে গিয়েছেন নওয়াজ। নিয়মানুযায়ী ভিন রাজ্যে থেকে প্রবেশ করায় কোয়ারেন্টাইনে রয়েছেন আপাতত। আর সেই অবস্থাতেই স্ত্রীর কাছ থেকে ১১ বছরের বৈবাহিক সম্পর্ক ভাঙার নোটিস পেলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। খরপোষও দাবি করেছেন নওয়াজের স্ত্রী আলিয়া। জানালেন তাঁরই উকিল অভয় সাহাই।

কিন্তু কেন ১১ বছরের এই দাম্পত্যে ইতি টানতে চাইছেন বলিউডের উঠতি প্রযোজক আলিয়া সিদ্দিকি? জানিয়েছেন নিজেই, “অজস্র কারণ রয়েছে, যেগুলো এখনই আমি জনসমক্ষে আনতে চাই না। কিন্তু বিয়ের মাস কয়েকের মধ্যেই আমাদের সমস্যা শুরু হয়ে গিয়েছিল। সেই ২০১০ সাল থেকেই। এতদিন পর্যন্ত নওয়াজের সঙ্গে সব সমস্যা নিজের মতো করে সামলে নিচ্ছিলাম। তবে সেই সমস্যাগুলো মাত্রাছাড়া হয়ে গিয়েছে বর্তমানে। তাই আর সামলানো সম্ভব নয়! লকডাউনে গত ২ মাসে অনেক ভাবার সময় পেয়েছি। ভেবেচিন্তেই এই সিদ্ধান্ত নিলাম।”

“বিয়ে টিকিয়ে রাখার জন্য প্রত্যেকটা সম্পর্কে আত্মমর্যাদা বজায় থাকা খুবই গুরুত্বপূর্ণ। আর নওয়াজের আর আমার সম্পর্কের মধ্যে যেটা প্রায় শেষই হয়ে এসেছিল। আমাকে বারবার মনে করানো হত, যে ওর কাছে আমি কিছু না! সবসময়ে নিজেকে খুব একা মনে হত। উপরন্তু ওর ভাই শামাজেরও কিছু ইস্যু রয়েছে” পাশাপাশি এও জানালেন নওয়াজের স্ত্রী আলিয়া।

[আরও পড়ুন: ‘অনুষ্কা বলেছেন হিরোর ভাইয়ের রোল আর করতে না’, বললেন ‘পাতাল লোক’ খ্যাত অভিষেক

উল্লেখ্য, এর আগে উত্তরাখন্ডের শাহিবা নামে এক মহিলার সঙ্গে প্রথম বিয়ে হয় নওয়াজের। কিন্তু বিয়ের ৬ মাসের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। এরপরই অঞ্জনা আনন্দের সঙ্গে গাঁটছড়া বাঁধেন নওয়াজ। বিয়ের পর অঞ্জনা নাম পালটে হন আলিয়া সিদ্দিকি। তবে, এবার আর সেই নাম তিনি চান না রাখতে। তাই আলিয়া থেকে অঞ্জনা আনন্দ কিশোর পান্ডে নামে ফের নিজের নাম আইনিভাবে নথিভুক্ত করেছেন আলিয়া।

প্রসঙ্গত, এদিকে আবার লকডাউনে নওয়াজের উত্তরপ্রদেশ যাওয়া নিয়েও একাধিক জায়গা থেকে একটা গুঞ্জন শোনা গিয়েছে। সেই প্রসঙ্গে বলিউড অভিনেতা নিজেই জানিয়েছেন যে, ছোট বোনের মৃত্যুর পর থেকেই মা খুব ভেঙে পড়েছেন। তাঁর শরীরও সেরকম ঠিক নয়। তাই উত্তরপ্রদেশে যাওয়া।  সেখানে নওয়াজের সঙ্গে তাঁর মা এবং বউদিও রয়েছেন। মুজফফরপুরের বুধানায় পুরনো বাড়িতে তাঁরা গিয়েছেন। মুম্বই থেকে উত্তরপ্রদেশে যাওয়ায়, আইনি নিয়ম মেনে গ্রামের বাড়িতেই তাঁদের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: ‘চলো এবার ঘরে ফেরা যাক’, পরিযায়ী শ্রমিকদের নিয়ে কবিতা বাঁধলেন গুলজার

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে