২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘প্রধানমন্ত্রীকে নিয়েও এত চর্চা করে না মিডিয়া’, সুশান্তের মৃত্যুতে বিতর্কিত মন্তব্য NCP নেতার

Published by: Abhisek Rakshit |    Posted: August 12, 2020 5:04 pm|    Updated: August 12, 2020 5:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ বিপাকে এনসিপি (NCP) নেতা মজিদ মেমন (Majeed Memon)। মৃত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে (Sushant Singh Rajput) নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসলেন বর্ষীয়ান এই নেতা। তাঁর মতে, মৃত্যুর আগে সুশান্ত নাকি এতটা জনপ্রিয় ছিলেন না, যতটা মারা যাওয়ার পর এখন তিনি হয়েছেন। অহেতুক তাঁকে প্রচারের আলোয় আনা হচ্ছে। বুধবার নিজের টুইটার হ্যান্ডেলে এই কথা লিখেই বিতর্কে জড়িয়েছেন মেমন।

[আরও পড়ুন: রাতের অন্ধকারে দুষ্কৃতীরা ভাঙল হনুমানের মূর্তি, যোগীর রাজ্যে ব্যাপক উত্তেজনা]

এদিন মজিদ লেখেন, ‘‌‘‌বেঁচে থাকতে সুশান্ত এতটা বিখ্যাত হননি, যতটা তিনি মারা যাওয়ার পর হয়েছেন। সংবাদমাধ্যমে এখন সুশান্তকে যত চর্চা হচ্ছে, তা হয়তো প্রধানমন্ত্রী বা রাষ্ট্রপতির ক্ষেত্রেও হয় না।’‌’ তাঁর এই টুইটের পরই দেখা দেয় বিতর্ক। দেশজুড়ে ছড়িয়ে থাকা সুশান্ত ভক্তরা এনসিপি নেতার এই বক্তব্যের বিরোধিতা করেছেন। এছাড়া এই ইস্যুতে তাঁর দলও মেমনকে সমর্থন করেনি। আরেক এনসিপি নেতা নবাব মালিক (Nawab Malik) টুইট করেন, ‘‌‘পুরো বক্তব্যটাই মেমনের নিজস্ব মতামত, এনসিপির নয়। আমাদের দল এই ধরনের মন্তব্যকে সমর্থন করে না। আর তাছাড়া মেমন এনসিপির মুখপাত্র নন। এটা সবার মাথায় রাখা উচিত।’‌’ এদিকে, গোটা বিষয়টি নিয়ে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের পক্ষ থেকে মেমনকে প্রশ্ন করা হলে, তিনি বলেন, সুশান্তকে কোনওরকমভাবে অপমান করার জন্য ওই মন্তব্য করেননি তিনি। যেভাবে গোটা বিষয়টি নিয়ে মাতামাতি হচ্ছে, তিনি কেবল সেই নিয়েই নিজের বিরক্তি প্রকাশ করেছেন। যদিও তাতে বিতর্ক থামছে না।

 

অন্যদিকে, সুশান্ত সিং রাজপুতের বাবার দ্বিতীয় বিয়ে নিয়ে মন্তব্য করায় শিব সেনার নেতা সঞ্জয় রাউতকে (Sanjay Raut) এবার আইনি নোটিস পাঠালেন অভিনেতার তুতোভাই। “মা’র মৃত্যুর পর বাবার দ্বিতীয় বিয়ে মেনে নিতে পারেননি সুশান্ত সিং রাজপুত। যে কারণে বাবা ও ছেলের মধ্যে সম্পর্ক একেবারে তলানিতে গিয়ে ঠেকেছিল। পাটনার বাড়িতেও কম যেতেন সুশান্ত। শুধু তাই নয়, বাবার সঙ্গে কথা হলেও সম্পর্কের মধ্যে সেরকম উষ্ণতা ছিল না”, শিব সেনা মুখপাত্র তথা সাংসদ সঞ্জয় রাউতের এমন বিস্ফোরক মন্তব্যের পরই তাঁকে একহাত নিয়েছিলেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। তখনই সতর্ক করে দিয়েছিলেন যে ক্ষমা না চাইলে আইনি পথে হাঁটবেন। যথারীতি করলেনও তাই। সঞ্জয় রাউত ক্ষমা না চাওয়ায় সুশান্তের পরিবারের তরফে তাঁকে আইনি নোটিস পাঠালেন নীরজ কুমার বাবলু নামে অভিনেতার এক তুতো ভাই। সেখানে এটাও বলা হয়েছে যে, আগামী ৪৮ ঘণ্টার মধ্যে জনসমক্ষে ক্ষমা চাইতে হবে শিব সেনা নেতাকে। নাহলে কড়া পদক্ষেপ করা হবে তাঁর বিরুদ্ধে।

[আরও পড়ুন: হলিউড তারকাদের টেক্কা দিয়ে বিশ্বের সবচেয়ে বেশি রোজগেরেদের তালিকার প্রথম দশে অক্ষয়]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement