৭ ফাল্গুন  ১৪২৬  বৃহস্পতিবার ২০ ফেব্রুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছরের গোড়াতেই সুখবর দিল নেটফ্লিক্স। ভারতে পা রাখার পর থেকে হিন্দি ছবি দিয়ে ভারতীয় মার্কেটে জাঁকিয়ে বসতে চাইছে তারা। ২০২০ সালের শুরুতেই তাই সময় নষ্ট না করে কোমর বেঁধে ময়দানে নেমেছে নেটফ্লিক্স। একসঙ্গে চারজন পরিচালকের চারটি ছবি প্রযোজনার দায়িত্ব নিয়েছে সংস্থা। এই চারজন পরিচালক হলেন- অনুরাগ কাশ্যপ, করণ জোহর, দিবাকর বন্দ্যোপাধ্যায় ও বিক্রমাদিত্য মোতওয়ানে।

নেটফ্লিক্সের তরফে জানানো হয়েছে, অনুরাগ কাশ্যপ যে ছবিটি পরিচালনা করছেন তার নাম ‘চোকড’। এই ছবিতে প্রধান চরিত্রে দেখা যাবে ‘মির্জিয়া’ খ্যাত অভিনেত্রী সায়মী খের আর ‘মুথন’ ছবির অভিনেতা রোশন ম্যাথুকে। মুম্বইতেই হবে ছবির শুটিং। এক ব্যাংক ক্যাশিয়ারকে ঘিরে এগিয়েছে ছবির গল্প। সে হঠাৎ জানতে পারে তার রান্নাঘরে রয়েছে প্রচুর টাকা। তারপর তার জীবনে ঘটতে থাকে নতুন ঘটনা।

[ আরও পড়ুন: বড়সড় সেক্স-ব়্যাকেটের সঙ্গে জড়িত অভিনেত্রী! পর্দাফাঁস মুম্বই পুলিশের ]

‘চোকড’ পরিচালনার পাশাপাশি বিক্রমাদিত্য মোতওয়ানের ‘একে ভার্সেস একে’ ছবিতেও অভিনয় করেছেন অনুরাগ। এই ছবির অন্য একটি চরিত্রে অভিনয় করছেন অনিল কাপুর। এটি একটি প্রতিহিংসার গল্প। অনুরাগ ও অনিল একে অপরের বিপরীতে অভিনয় করছেন। ‘সেক্রেড গেমস’ ও ‘ঘাউল’-এর পর নেটফ্লিক্সের সঙ্গে এটি বিক্রমাদিত্যের তৃতীয় কাজ। ছবির নাম প্রথমে ঠিক হয়েছিল ‘একে ভার্সেস এসকে’। অনিল কাপুরের জায়গায় ভাবা হয়েছিল শাহিদ কাপুরকে। কিন্তু পরে শাহিদ প্রজেক্ট থেকে সরে যান। আসেন অনিল। তাই ছবির নামও বদলে হয় ‘একে ভার্সেস একে’।

দিবাকর বন্দ্যোপাধ্যায় যে ছবিটি পরিচালনা করছেন তার নাম ‘ফ্রিডম’। এই ছবিটিতে অভিনয় করছেন নাসিরুদ্দিন শাহ, মণীশা কৈরালা, হুমা কুরেশি, কালকি কোচলিন, দিব্যা দত্ত, জোয়া হুসেন, শশাঙ্ক অরোরা ও নীরজ কাবি। এটি একটি পরিবারের তিনটি জেনারেশনের গল্প। পরিচালক জানিয়েছেন, “আমি স্টিরিওটাইপ সিনেমা থেকে বেরোতে চাইছিলাম। ‘লাস্ট স্টোরিজ’ ও ‘ঘোস্ট স্টোরিজ’ আশা জাগিয়েছিল। ‘ফ্রিডম’ এর পরবর্তী ধাপ।”

[ আরও পড়ুন: নগ্ন ছবিতে প্রাক্তন বিশ্বসুন্দরীর নাম, সাইবার সেলের দ্বারস্থ নায়িকা-সুপার মডেল ]

করণ জোহর একটি ফ্যামিলি ড্রামা বানাচ্ছেন নেটফ্লিক্সের জন্য। এখানে অভিনয় করেছেন, শেফালি শাহ, মানব কউল, নুসরত বারুচা, সানা শেখ ও জয়দীপ আহলাওয়াত। যদিও তাঁর ছবির নাম এখনও জানা যায়নি।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং