BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নারী মনের চাহিদা উসকে প্রকাশ্যে কঙ্কনা-ভূমি জুটির নয়া ছবির ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: September 4, 2020 4:38 pm|    Updated: September 4, 2020 4:38 pm

Netflix Konkona and Bhumi in Dolly Kitty Aur Woh Chamakte Sitare trailer

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নারীর কি কোনও চাহিদা থাকতে নেই? শুধুমাত্র পিকচার পারফেক্ট জীবন কাটিয়ে দেওয়াই একমাত্র উদ্দেশ্য? এমনই কিছু প্রশ্ন নিয়ে প্রকাশ্যে এল ‘ডলি কিট্টি অউর ওয়ো চমকতে সিতারে’-র (Dolly Kitty Aur Woh Chamakte Sitare) ট্রেলার। প্রথমবার বঙ্গললনা কঙ্কনা সেনশর্মার (Konkona Sen Sharma) সঙ্গে সিনেমায় জুটি বাঁধলেন ভূমি পেড়নেকর (Bhumi Pednekar)।

দুই বোনের কাহিনি ‘ডলি কিট্টি অউর ভো চমকতে সিতারে’। ডলির চরিত্রে রয়েছেন কঙ্কনা। আর কিট্টির ভূমিকায় ভূমি। এছাড়াও অলঙ্কৃতা শ্রীবাস্তবের পরিচালনায় অভিনয় করেছেন বিক্রান্ত মেসি, আমির বশির, মুস্তাক খান। তবে ছবির কাহিনি আবর্তিত হয় ডলি আর কিট্টিকে নিয়েই। স্বপ্নপূরণের লক্ষ্যে দিদি ডলির কাছে থাকতে আসে কিট্টি। নিজের এই নতুন সফরে নানা প্রতিকূলতার মুখে পড়তে হয় তাকে। জামাইবাবুর লালসার মোকাবিলাও করতে হয়। এদিকে আদর্শ বউয়ের ভূমিকায় অভিনয় করতে করতে ক্লান্ত হয়ে পড়ে ডলি। পিজ্জা ডেলিভারি বয়ের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে। সমাজের সমস্ত উচিত-অনুচিতের বিধিনিষেধ পেরিয়ে মুক্ত আকাশে ডানা মেলতে চায় দুই বোন।

 

[আরও পড়ুন: রক্ত জোগাড় না হলে বাঁচানো অসম্ভব! থ্যালাসেমিয়ায় আক্রান্ত শিশুর চিকিৎসার দায়িত্ব নিলেন দেব]

একতা ও শোভা কাপুরের বালাজি টেলিফিল্মসের প্রযোজনায় তৈরি হয়েছে ছবিটি। ২০১৮ সালের ১৫ অক্টোবর ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছিল। করোনা (COVID-19) সংকটের আগে সিনেমা হলেও মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু তা সম্ভব হয়নি। তাই ডিজিটাল রিলিজের পথেই হেঁটেছেন প্রযোজক একতা কাপুর (Ekta Kapoor)। তবে নিজের ওয়েব প্ল্যাটফর্ম অল্ট বালাজিকে (ALT Balaji) না বেছে তিনি ছবির মুক্তির জন্য চুক্তি করেছেন স্ট্রিমিং জায়েন্ট নেটফ্লিক্সের (Netflix) সঙ্গে। ১৮ সেপ্টেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘ডলি কিট্টি অউর ওয়ো চমকতে সিতারে’।

[আরও পড়ুন: অপহরণের প্রেক্ষাপটে জয়া আহসানের নতুন ছবি ‘ছেলেধরা’, নেপথ্যে শিলাদিত‌্য মৌলিক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে