BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রক্ত জোগাড় না হলে বাঁচানো অসম্ভব! থ্যালাসেমিয়ায় আক্রান্ত শিশুর চিকিৎসার দায়িত্ব নিলেন দেব

Published by: Sandipta Bhanja |    Posted: September 4, 2020 12:50 pm|    Updated: September 4, 2020 12:50 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রক্ত জোগাড় না হলে আর বাঁচানো সম্ভব নয়! সেই থ্যালাসেমিয়ায় আক্রান্ত শিশুর সাহায্যে এবার এগিয়ে এলেন দেব। আবারও ত্রাতার ভূমিকায় তৃণমূল সাংসদ তথা অভিনেতা।

ফের মানবিকতার নজির গড়লেন সাংসদ-অভিনেতা দেব। ছোট্ট সৌভিক থ্যালাসেমিয়ার রোগী। মাসে দু’বার রক্ত নিতে হয় দমদমের এই খুদেকে। অভাবের সংসারে শিশুর চিকিৎসার জন্য রক্ত জোগাড় করতে পারছেন না বাড়ির লোক। তাই সাংসদ দেবের সাহায্য চেয়ে টুইট করেন বাচ্চাটির বাবার বন্ধু। সেই টুইট নজরে পড়তেই তড়ঘড়ি সাহায্যের প্রতিশ্রুতি দেন ঘাটালের সাংসদ। ‘রিল লাইফে’র পর ‘রিয়েল লাইফে’ও যে আদতে তিনি ‘হিরো’ হয়ে উঠেছেন, আবারও সেই প্রমাণই দিলেন দেব। সূত্রের খবর, দেবের ব্যক্তিগত সচিব তাঁদের ফোন করে যাবতীয় ডিটেলস নিয়েছেন।

দিন কয়েক আগেই ব্লাড ক্যান্সারে আক্রান্ত এক শিশুর সাহায্যে এগিয়ে এসেছিলেন দেব। টুইটারের মাধ্যমেই তিনি জানতে পারেন, ছোট্ট সৌম্যদীপের কথা। তারপরই প্রতিশ্রুতি দেন যে, তাঁর টিম এই বাচ্চাটির জন্য যথাযথ চেষ্টা করবে। কথার খেলাপ হয়নি। প্রতিশ্রুতি রেখেছিলেন।

[আরও পড়ুন: অপহরণের প্রেক্ষাপটে জয়া আহসানের নতুন ছবি ‘ছেলেধরা’, নেপথ্যে শিলাদিত‌্য মৌলিক]

পরিযায়ীদের ঘরে ফিরিয়ে আগেই মন জয় করেছেন সাংসদ দেব (Dev)। দুস্থদের সাহায্যেও বারবার পাশে থেকেছেন। দিন কয়েক আগেই বেলঘড়িয়ার এক বৃদ্ধ মাস্ক বিক্রেতার পাশে দাঁড়িয়েছিলেন। সাংসদের সাহায্যেই যাদবপুরের মুমূর্ষু করোনা রোগী হাসপাতালে ভরতি হতে পেরেছিলেন। এমনকী, সম্প্রতি টালিগঞ্জের এক করোনা আক্রান্ত পরিবারের আরজিতে নিত্যসামগ্রীও পৌঁছে দিয়েছেন। করোনা আক্রান্ত রোগীর জন্য প্লাজমার ব্যবস্থা করেছেন। এবার থ্যালাসেমিয়া আক্রান্ত শিশুর চিকিৎসায় পরিবারের পাশে দাঁড়ালেন সাংসদ দেব। জনসাধারণের বিপদের দিনে সাংসদের এমন উদ্যোগে ধন্য ধন্য করছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: রাজপ্রাসাদ থেকে রাজপথে! স্বনির্ভর হতে নেটফ্লিক্সের সঙ্গে ‘মেগা’ চুক্তি হ্যারি-মেগানের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement