BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

নেটফ্লিক্সে সত্যজিৎ রায়ের গল্প, ‘রে’ সিরিজের টিজারে নজর কাড়লেন মনোজ বাজপেয়ী

Published by: Suparna Majumder |    Posted: May 28, 2021 4:18 pm|    Updated: May 28, 2021 9:03 pm

Netflix releases teaser of new series Ray, a tribute to Cine Maestro Satyajit Ray | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সত্যজিৎ রায় (Satyajit Ray)। এই নামের কাছে শুধু বাংলা নয়, ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসও নতজানু। রায়-ভুবনে আজও মোহিত সিনেপ্রেমীরা। কিংবদন্তি শিল্পীর শতবর্ষ উপলক্ষ্যে বিশেষ অন্থোলজি (Anthology) সিরিজ আনতে চলেছে স্ট্রিমিং জায়েন্ট নেটফ্লিক্স (Netflix)। চারটি গল্প নিয়ে তৈরি এই সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee), আলি ফজল (Ali Fazal), কে কে মেনন (Kay Kay Menon) এবং হর্ষবর্ধন কাপুর (Harshvarrdhan Kapoor)। শুক্রবারই প্রকাশ্যে এল ‘রে’ সিরিজের (Ray Series) টিজার।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Netflix India (@netflix_in)

[আরও পড়ুন: বাংলা সিরিয়ালে কামব্যাকের পর এবার হিন্দি ছবিতেও দেখা যাবে দেবশ্রী রায়কে]

সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji), অভিষেক চৌবে, ভাসান বালার মতো পরিচালক মিলে তৈরি করেছেন নতুন এই সিরিজ। একেকজন একেক গল্পের দায়িত্বে ছিলেন। সায়ন্তন মুখোপাধ্যায়ও যুক্ত সিরিজের সৃজনশীল কাজে। টিজার দেখে যেটুকু বোঝা যাচ্ছে তাতে ভালবাসা, লাস্য, সততা এবং বিশ্বাসঘাতকতার কাহিনি তুলে ধরা হয়েছে চার গল্পে। আলি ফজলের গল্পের নাম ‘ফরগেট মি নট’। ‘বহুরূপিয়া’ গল্পে অভিনয় করেছেন কে কে মেনন। সম্ভবত ‘বহুরূপী’ গল্প অবলম্বনে তৈরি এপিসোডটি। ‘হাঙ্গামা হ্যায় কিউ বারপা’ গল্পে মনোজ বাজপেয়ীর সঙ্গে দেখা যাচ্ছে গজরাজ রাওকে। অনিল-পুত্র হর্ষবর্ধন কাপুর অভিনীত গল্পের নাম ‘স্পটলাইট’।

বহুরূপী বাদে বাকি কাহিনি সত্যজিৎ রায়ের কোন কোন গল্প থেকে নেওয়া হয়েছে তা আন্দাজ করা বেশ কঠিন। হয়তো ট্রেলার প্রকাশ্যে এলে তা বোঝা সম্ভব হবে। মনোজ বাজপেয়ী, আলি ফজল, কে কে মেনন, হর্ষবর্ধন কাপুর ছাড়াও সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শ্বেতা বসু প্রসাদ, রাধিকা মদন, অনিন্দিতা বসু, রঘুবীর যাদব, মনোজ পাহওয়া, চন্দন রায় সান্যাল, দিব্যেন্দু ভট্টাচার্য, বিদিতা বাগ, খরাজ মুখোপাধ্যায়ের মতো তারকারা। ২৫ জুন থেকে নেটফ্লিক্সে দেখা যাবে ‘রে’।

[আরও পড়ুন: সুশান্ত মৃত্যু মামলায় নয়া মোড়, মাদক যোগে গ্রেপ্তার প্রয়াত অভিনেতার বন্ধু সিদ্ধার্থ পিঠানি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement