BREAKING NEWS

৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

সুশান্ত মৃত্যু মামলায় নয়া মোড়, মাদক যোগে গ্রেপ্তার প্রয়াত অভিনেতার বন্ধু সিদ্ধার্থ পিঠানি

Published by: Suparna Majumder |    Posted: May 28, 2021 2:05 pm|    Updated: May 28, 2021 8:44 pm

Sushant Singh Rajput's roommate Siddharth Pithani has been arrested by NCB | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) প্রথম মৃত্যুবার্ষিকীর আগেই বলিউডের মাদকযোগের তদন্তে নয়া মোড়। শুক্রবার গ্রেপ্তার করা হয় সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু সিদ্ধার্থ পিঠানিকে (Siddharth Pithani)। হায়দরাবাদ থেকে সিদ্ধার্থকে গ্রেপ্তার করে এনসিবি (NCB)।  বিশেষ আদালতে তোলা হলে তাঁকে পাচ দিন নারকোটিক্স কন্ট্রোল হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে। 

গত বছরের ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তার কিছুদিন পর থেকেই ঘটনায় মাদকযোগ খতিয়ে দেখতে শুরু করেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা। শুরু থেকেই সিবিআই এবং NCB আধিকারিকদের সন্দেহের তালিকায় ছিলেন IT প্রফেশনাল সিদ্ধান্ত। সুশান্তের খুবই কাছের ছিলেন তিনি। সিদ্ধার্থকে ‘বুদ্ধ’ বলে ডাকতেন তিনি। অভিনেতার মৃত্যুর এক বছর আগেও তাঁর সঙ্গে থাকতেন সিদ্ধার্থ। যে চারজন প্রথমে সুশান্তের ঝুলন্ত দেহ দেখতে পান, তাঁদের মধ্যে একজন সিদ্ধার্থ পিঠানিই।

[আরও পড়ুন: ‘অতিমারীতে মৃত্যুর হার বাড়ছে, আর কেন্দ্র টুইটারের সঙ্গে যুদ্ধে ব্যস্ত’, তোপ মিমির]

এর আগে একাধিকবার সিবিআই এবং এনসিবি আধিকারিকরা সিদ্ধার্থকে জিজ্ঞাসাবাদ করেছেন। গত অক্টোবর মাসে তদন্তের স্বার্থে সুশান্তের পরিচারক নীরজের সঙ্গে সিদ্ধার্থকেও দিল্লি নিয়ে যাওয়া হয়েছিল। শোনা যায়, সেখানে ১৬৪ ধারা অনুযায়ী দু’জনের বয়ান রেকর্ড করে সিবিআই। দু’জনের বয়ানে মিল ছিল না বলেও শোনা গিয়েছে। তাছাড়া সুশান্তের সুবাদেই রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) সঙ্গে বন্ধুত্ব হয়েছিল সিদ্ধার্থের। অভিযোগ, সুশান্তের সঙ্গে থাকাকালীন তাঁর সঙ্গে রিয়ার অন্তত ১০০ বার রিয়ার কথা হয়েছিল। আর সে বিষয় পরবর্তীকালে তদন্তকারী সংস্থার থেকে লুকিয়ে গিয়েছিলেন সিদ্ধার্থ।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের মাদক যোগ নিয়ে সক্রিয় হয়ে ওঠে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এর আগে মাদক যোগের অভিযোগেই রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই সৌভিককে গ্রেপ্তার করা হয়েছিল। দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রকুলপ্রীত সিং, অর্জুন রামপালের মতো তারকাদের NCB-র মুম্বইয়ের অফিসে গিয়ে জবাবদিহি করতে হয়েছে। মাদক মামলাতেই আবার অর্জুনের প্রেমিকা গ্যাব্রিয়েলার ভাইকে গ্রেপ্তার করা হয়েছিল। মাদক মজুত রাখার অভিযোগে হাজত বাস করতে হয়েছিল কমেডিয়ান ভারতী সিং এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়াকে।

[আরও পড়ুন: সুশান্তের মৃত্যুবার্ষিকীর আগেই আবেগঘন রিয়া, ইনস্টাগ্রাম পোস্টে লিখলেন যন্ত্রণার কথা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement