BREAKING NEWS

২৩ শ্রাবণ  ১৪২৭  শনিবার ৮ আগস্ট ২০২০ 

Advertisement

সুশান্তের মৃত্যু তদন্তে পুলিশকে বিভ্রান্ত করছেন কঙ্গনা! গ্রেপ্তারের দাবিতে সরব নেটিজেনরা

Published by: Sandipta Bhanja |    Posted: August 1, 2020 12:55 pm|    Updated: August 1, 2020 7:38 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “অবিলম্বে গ্রেপ্তার করা হোক কঙ্গনা রানাউতকে (Kangana Ranaut)! সুবিধেবাদী মহিলা। সুশান্তের মৃত্যু তদন্তে মুম্বই পুলিশকে বিভ্রান্ত করছেন। আমজনতা সুশান্তের বাবা কিংবা ওঁর পরিবারকে সমর্থন করলেও, কোনও রকম স্বার্থান্বেষী, ধান্দাবাজের কথায় কান দেবে না…”, নেটদুনিয়ায় একের পর এক এরকম মন্তব্য ধেয়ে আসছে কঙ্গনা রানাউতের দিকে। শুধু তাই নয়, ক্ষুব্ধ নেটজনতার একাংশ অভিনেত্রীকে গ্রেপ্তারের দাবিও তুলেছেন। যার জেরে টুইটারে এখন #arrestkanganaranaut ট্রেন্ডিং।

কেউ কেউ তো আবার কঙ্গনাকে ‘হিপোক্রিট’ বলে তুলোধনা করতেও ছাড়েননি। হঠাৎ কেন কঙ্গনা রানাউতকে গ্রেপ্তারির দাবিতে সরব হলেন নেটজনতা? তাঁদের কথায়, “আসলে সুশান্তের মৃত্যুর পর থেকেই কঙ্গনা লাগামছাড়া মন্তব্য করছেন। যাঁকে পারছেন বলিউডের তাঁর দিকেই তোপ দাগছেন। প্রমাণ ছাড়াই যে কোনও বলিউড তারকাকে সুশান্তের মৃত্যুর জন্য দায়ী করছে।” অন্য এক নেটিজেনের কথায়, “গোমাংস ভক্ষণকারী কঙ্গনাকে গ্রেপ্তার করা হোক। সর্বক্ষণ নিজেকে ভুক্তভোগী বলে প্রমাণ করার চেষ্টা।”

কঙ্গনার কোন কোন সিনেমা ফ্লপ হয়েছে এবং সংশ্লিষ্ট সিনেমায় যে পরিমাণ অর্থের বিনিয়োগ করা হয়েছিল, তা কীভাবে পূরণ করা হল? সেই নিয়েও প্রশ্ন তোলেন তাঁরা। এককথায়, কঙ্গনাকে নিয়ে বর্তমানে সরগরম সোশ্যাল মিডিয়া।

“এটা আত্মহত্যা নয়, খুনই করা হয়েছে সুশান্তকে”, অভিনেতার মৃত্যুর দিনই প্রকাশ্যে এমন মন্তব্য করে বোমা ফাটিয়েছিলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। তার রেশ ধরেই গতকাল ফের একবার বিস্ফোরক মন্তব্য করেন অভিনেত্রী। বলেন, “আমাকেও যদি ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, জানবেন যে আমি আত্মহত্যা করিনি!”

[আরও পড়ুন: ‘আমাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেলে জানবেন ওটা আত্মহত্যা নয়’, ফের বিস্ফোরক কঙ্গনা]

সুশান্তের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও পোস্ট করে সরব হয়েছেন অভিনেত্রী। বলিউডের ‘আয়রন লেডি’ করণ জোহর, সলমন খান, মহেশ ভাট থেকে শুরু করে যশ রাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়াকেও রেয়াত করেননি। ইন্ডাস্ট্রির ডাকসাইটে এই তারকাদের ‘নেপোটিজমের ঝাণ্ডাধারী’ বলে কটাক্ষও করেছেন কঙ্গনা। সুশান্তকে অবসাদের দিকে ঠেলে দেওয়ার জন্য প্রকাশ্যেই এঁদের দিকে নিশানা দেগেছেন। এর পাশাপাশি সুশান্তকে হাতিয়ার করেই নিজের পারিপার্শ্বিক অবস্থা নিয়ে কাঁদুনি গেয়েছেন। আর ঠিক সেই কারণেই নেটিজেনদের একাংশ বেজায় চটেছেন কঙ্গনার উপরে।

[আরও পড়ুন: ‘মোদিজি আপনি একটু দেখুন’, সুশান্তের মৃত্যু তদন্ত নিয়ে এবার প্রধানমন্ত্রীর দ্বারস্থ দিদি শ্বেতা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement