BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘নুসরতকে নিয়ে সুখে সংসার করছি’, হিরো আলমের পোস্ট নিয়ে নেটদুনিয়ায় হইচই

Published by: Suparna Majumder |    Posted: July 19, 2021 5:43 pm|    Updated: July 19, 2021 8:12 pm

Netizens go gaga over Hero Alam's post about Nusrat | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নুসরত তাঁর সঙ্গেই আছেন। তাঁকে নিয়ে সুখে সংসার করছেন। ফেসবুকে এই দাবি করেছেন বাংলাদেশি তারকা হিরো আলম (Hero Alam)। তাতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। কোন নুসরতের কথা বলছেন আলম? নুসরত জাহান (Nusrat Jahan) নয় তো? এমন প্রশ্ন তোলা হয়েছে।

হিরো আলমের আসল নাম আশরাফুল আলম সাঈদ। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুণ জনপ্রিয় তিনি। তাঁর গানের ভিডিওগুলি হাসির খোরাক হলেও অনলাইনে লক্ষ লক্ষ মানুষ তা দেখে ফেলেছেন। আদতে আলমের স্ত্রীর নামও নুসরত। আর কিছুদিন আগে গুজব রটেছিল, তিনি অন্য একজনের সঙ্গে পালিয়ে গিয়েছেন। তা নস্যাৎ করেই বাংলাদেশের সোশ্যাল মিডিয়া স্টার ফেসবুকে লিখেছিলেন, “কিছু ভুয়ো পেজ এবং ইউটিউব ভিডিও আছে যাদের কোনও কাজ নেই। বাজে কিছু গুজব রটাচ্ছে। আমার স্ত্রী নুসরত নাকি আমাকে ছেড়ে চিকন আলির সঙ্গে পালিয়ে গিয়েছে। এটা সম্পূর্ণ মিথ্যা কথা। কেউ গুজবে কান দিবেন না। আমরা অনেক সুখে শান্তিতে সংসার করছি। তাই হয়তো অনেকেরই সহ্য হচ্ছে না। তাই আজেবাজে নিউজ করছে। ইউটিউব পেজে ভিউ বাড়ানোর জন্য, ইনকাম করার জন্য আমাদের নাম ভাঙিয়ে খাচ্ছে। ভিডিও বানাচ্ছে। আমরা এক সঙ্গে আছি। সংসার করছি, সবাই দোয়া করবেন, আমাদের দাম্পত্য জীবন যেন সুখের হয়!”

Netizens go gaga over Hero Alam's post about Nusrat

[আরও পড়ুন: ইনস্টাগ্রামে আগুন ধরালেন Fatima Sana Shaikh, ছবি দেখে কী বললেন আমিরকন্যা ইরা খান?]

উল্লেখ্য, ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়দিনই চর্চায় থাকেন নুসরত জাহান। কখনও নিখিল জৈনের সঙ্গে তাঁর সম্পর্কের টানাপোড়েন খবরের শিরোনামে উঠে আসে, কখনও আবার যশ দাশগুপ্তর সঙ্গে নৈকট্যের গুঞ্জন নিয়ে খবর হয়। অন্তঃসত্ত্বা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়েও খবর হতে থাকে। এমন পরিস্থিতিতেই হিরো আলম তাঁর স্ত্রী নুসরতের কথা ফেসবুকে লেখেন। এতেই দুই নুসরতের তুলনা প্রাসঙ্গিক হয়ে ওঠে। যদিও দু’জনের কোনও যোগসূত্রই নেই।

[আরও পড়ুন: রাজনীতি অতীত! ছোটপর্দায় ফিরছেন পাপিয়া অধিকারী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement