Advertisement
Advertisement
নুসরত বরুচা

‘অন্তর্বাস কি বাড়িতেই ফেলে এসেছ?’, খোলামেলা পোশাকের জন্য কটাক্ষের শিকার নুসরত

খোলামেলা পোশাকে কোমরের নিচ থেকে উঁকি দিচ্ছে ট্যাটু।

Netizens slams Bollywood actress Nusrat Barucha
Published by: Sandipta Bhanja
  • Posted:February 5, 2020 8:47 pm
  • Updated:February 5, 2020 8:47 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ট্যাটু নিয়ে অনেক অভিনেত্রীই অল্প-বিস্তর প্যাশনেট। কখনও তাঁদের বক্ষ বিভাজিকা থেকে উঁকি মারছে রংবেরঙের উল্কি তো কখনও বা আবার পায়ে-কোমরে শোভা পাচ্ছে যৌন আবেদনমূলক ট্যাটু। শরীরের খাঁজে আবার এই ট্যাটু দেখানোর জন্যই অভিনেত্রীরা পোশাক নির্বাচন করে থাকেন। সেই পথ অনুসরণ করেছিলেন বলিউড অভিনেত্রী নুসরত বরুচাও। আর তাতেই ঘটে বিপত্তি। নেটদুনিয়ায় শোরগোল পড়ে যায় নুসরতের পোশাক নিয়ে।

অনেকের কাছে এটা পোশাক বিভ্রাটের তকমা পেলেও কেউ কেউ আবার প্রশংসাও করেছেন অভিনেত্রীর সাহসিকতার। ৬৫তম ফিল্মফেয়ার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে লাস্যময়ী ধরা দিলেন সবুজ রঙের গাউনে। পরনে হাই থাই স্লিট গাউন। খোলা চুল, কানপাশা, নূন্যতম মেক-আপ। ডান পায়ের পুরোটা তো অবশ্যই তার সঙ্গে সেই পোশাকে নুসরতের কোমরের অংশও দৃশ্যমান। তবে নেটিজেনদের নজর কেড়েছে নুসরতের কোমরের নিচে এবং প্রায় গোপন অঙ্গের পাশে আঁকা একটি ট্যাটু।

Advertisement

[আরও পড়ুন: মুক্তির আগেই বিপাকে, ‘শিকারা’র বিরুদ্ধে মামলা দায়ের জম্মু ও কাশ্মীর হাই কোর্টে ]

Advertisement

ওয়ান শোল্ডার এই সবুজ রঙের গাউন পরা ছবি ইনস্টাগ্রামের পাশাপাশি টুইটারেও শেয়ার করেছেন বলিউড অভিনেত্রী। অভিনেত্রী নুসরত বরুচাকে কটাক্ষ করে নেটিজেনদের কেউ আবার বলেছেন, “বাড়ি থেকে অন্তর্বাস পরে আসতে ভুলে গিয়েছ নাকি?” তবে অনেকেই আবার অভিনেত্রীর সাহসিকতায় মুগ্ধ হয়েছেন।

 

সেলিব্রিটি হওয়াটা কি আর কম ঝক্কির! চারিদিকে হাজারও ক্যামেরা। পাপারাজিদের চেঁচামেচি, ছোটাছুটি, সব সময়েই প্রচারের আলোয়। কাজেই তটস্থ থাকতে হয় সর্বক্ষণ। পান থেকে চুন খসলেই হল। নেটিজেনদের রোষানলে পড়া শুধু মুহূর্তের অপেক্ষা। নুসরত বরিচার ক্ষেত্রেও তাই হয়েছে। বলিউজডে পা রেখেছিলেন অনেক আগেই। কিন্তু নজর কেড়েছেন ‘প্যায়ার কা পঞ্চনামা’, ছবি দিয়ে। যে ছবিতে নুসরতের বিপরীতে দেখা গিয়েছিল কার্তিক আরিয়ানকে। এবার ফিল্মফেয়ারের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পোশাক নির্বাচনের জন্য নেটিজেনদের কাছে ট্রোলের শিকার হলেন অভিনেত্রী নুসরত বরুচা। ১৩ মার্চ মুক্তি পাচ্ছে নুসরত বরুচা এবং রাজকুমার রাও অভিনীত ‘ছলাঙ্গ’। নেপথ্যে পরিচালক হনসল মেহেতা।

[আরও পড়ুন: ‘জোর করে বিছানায় শুইয়ে সারা শরীরে…’ গণেশের বিরুদ্ধে বিস্ফোরক আরেক নৃত্যশিল্পী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ