৪ মাঘ  ১৪২৬  শনিবার ১৮ জানুয়ারি ২০২০ 

Menu Logo ফিরে দেখা ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৪ মাঘ  ১৪২৬  শনিবার ১৮ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রানাঘাট অতীত। রানু মণ্ডল বর্তমান কর্মক্ষেত্র মুম্বই। আরও পরিষ্কার করে বলতে গেলে বলিউড। গ্ল্যামার ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত যখন, তখন চেহারায় মাজাঘষা তো করতেই হবে। দরকার মেকওভারেরও। রানু মণ্ডলের ক্ষেত্রেও তাঁর অন্যথা হয়নি। মুম্বই পাড়ি দেওয়ার আগে অবশ্য একবার স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে পার্লারের শরণাপন্ন হয়েছিলেন রানু। তবে তাঁর নতুন মেকওভার দেখলে তো চেনা দায়! এই কি সেই রাণাঘাটের রানু মণ্ডল? প্রশ্ন উঠতে পারে আপনার মনেও।

কথাতেই আছে, ‘পহেলে দর্শনধারী, ফির গুণবিচারি।’ এই প্রবাদের ফাঁদে পড়েই কত গেঁয়ো যোগী না ভিখ পাচ্ছে না! এঁদেরই একজন রাণাঘাটের রাণু। স্টেশনে নিজের মনেই গান গাইতেন তিনি। তাঁর গলায় যেন স্বয়ং দেবী সরস্বতীর বিরাজ। কিন্তু ধুলোমাখা এই আধবুড়ি মহিলাকে পাত্তাই দিতেন না কেউ! তবে এখন কিন্তু রানুর সময় বদলেছে। তিনি এখন বলিউডের প্লে-ব্যাক গায়িকাও। তাঁর গানের জাদুতে মাতোয়ারা নেটদুনিয়া। রাণাঘাটের রাণুকে এখন কি আর এই রূপে মানায়? অতঃপর আবার মেকওভার হল রানুর। কানপুরে সিদ্ধা নামের এক বিউটি পার্লারের শাখার উদ্বোধন হয়েছে। সেখানেই রানুর মেকওভার করা হয়েছিল কোনও অনুষ্ঠানের জন্য। মেকওভারের পর বদলে যায় তাঁর চেহারা। নবরূপী রানুর ছবি আপাতত নেটদুনিয়ায় ভাইরাল।

[আরও পড়ুন: খোলামেলা পোশাকে লেখা ‘রাম’ নাম, বাণী কাপুরকে নিষিদ্ধ করার দাবি ]

ছবিতে দেখা গেল, রানুর পরনে বেইজ রঙা এক লেহেঙ্গা। সঙ্গে মানানসই ভারী গয়না। আটোসাটো করে বাঁধা ডিজাইনার খোপা। তাতে আবার গোঁজা গোলাপফুল। তবে রানুর এই নতুন সাজ কিন্তু নেটদুনিয়ায় নজর কেড়েছে অন্যভাবে। প্রশংসা কুড়নোর জায়গায় ট্রোল করা হয়েছে তাঁকে। কেউ তো আবার তাঁর ছবির নীচে এও মন্তব্য করে বসেছেন যে, “এবার তো ঐশ্বর্য রাই বচ্চনও লজ্জা পেয়ে যাবেন আপনাকে দেখলে। হায় হায়!”

উল্লেখ্য, সম্প্রতি মুক্তি পেয়েছে হিমেশ রেশমিয়ার সুরে রানু মণ্ডলের কণ্ঠে ‘আশিকি মে তেরি’ গানটি। হিমেশ নিজে শেয়ার করেছেন সেই গান।

[আরও পড়ুন: রানুর গলায় ‘আশিকি মে তেরি’, নেটদুনিয়ায় ঝড় তুলল ভিডিও ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং