BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সুশান্ত-রিয়ার সম্পর্কের পরামর্শদাতা ছিলেন মহেশ ভাট! ​’সড়ক টু’ বয়কটের ডাক নেটজনতার

Published by: Sandipta Bhanja |    Posted: June 30, 2020 2:07 pm|    Updated: June 30, 2020 2:57 pm

Netizens urges for boycott Mahesh Bhatt directed 'Sadak two'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের ‘ভাট ক্যাম্প’ নেটজনতার রোষানলে। ভাট ভাতৃদ্বয়কে নিয়ে কদর্য বাক্যবাণ তো বটেই, এমনকী নেপোটিজমের অভিযোগ তুলে পরিচালকের চরিত্র জাঁতাকলে পিষতেও একপ্রকার পিছপা হচ্ছেন না নেটিজেনরা! ইতিমধ্যেই ভাইরাল হয়েছে মহেশ ভাটের সঙ্গে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর একাধিক ছবি। আর তাই সোমবার পরিচালক মহেশ তাঁর বহু প্রতিক্ষীত ‘সড়ক ২’ ছবির কথা ঘোষণা করতেই রেগে আগুন নেটজনতার একাংশ। তাঁরা মহেশ ভাটের এই ছবিকে বয়কট করার দাবি তুলেছেন।

সুশান্তের জন্য উদ্বিগ্ন হয়ে রিয়া মহেশ ভাটের (Mahesh Bhatt) কোম্পানিতে যেতেন এবং তাঁর কাছ থেকে পরামর্শ নিতেন!- সুহৃতা দাস (রিয়ার মা)

সোমবারই মহেশ ভাট পরিচালিত ‘সড়ক ২’র (Sadak 2) নতুন পোস্টার প্রকাশ্যে এসেছে। আর তার সঙ্গেই জানানো হয়েছে যে, এই ছবিও করোনার উপদ্রবের জন্য মুক্তি পাচ্ছে ওয়েব প্ল্যাটফর্ম হটস্টারে। এপ্রসঙ্গে মহেশের মন্তব্য, “এই করোনার সময়ে কেউ সিনেমা হলে গিয়ে ছবি দেখবেন না!” আর সে কথা ঘোষণা করতেই ফের নেটিজেনদের রোষানলে পড়লেন তিনি। মহেশের উদ্দেশে নেটজনতাদের পালটা মন্তব্য, “আপনার ছবি এমনিতেও এরপর থেকে আর কেউ দেখবে না! তাই বয়কট করা হোক ‘সড়ক ২’কে।”

[আরও পড়ুন: সুশান্তের কোম্পানির অন্যতম অংশীদার! মুম্বই পুলিশের নজরে এবার বান্ধবী রিয়ার ভাই]

অন্যদিকে, এর মাঝেই বান্ধবী রিয়া চক্রবর্তীর (Reah Chakraborty) মা সুহৃতা দাসের একটি ফেসবুক পোস্ট নিয়ে সরগরম হয়েছে নেটদুনিয়া। সুহৃতা তাঁর পোস্টে স্বীকার করে নিয়েছেন যে, “মেয়ে রিয়া অনেক চেষ্টা করেছিলেন সুশান্তকে অবসাদ থেকে বের করে আনার। কিন্তু শত চেষ্টাতেও কোনও লাভ হয়নি। তাই মাঝেমধ্যেই সুশান্তের জন্য উদ্বিগ্ন হয়ে রিয়া মহেশ ভাটের কোম্পানিতে যেতেন এবং তাঁর কাছ থেকে পরামর্শ নিতেন!” এও বলেন যে, অবসাদের যেহেতু কোনও ওষুধ হয় না, তাই সেই পরিস্থিতি দেখে মহেশ স্যার রিয়াকে সেটাই বলেন, যা পারভিন ববি সম্পর্কে তাঁকে বলা হয়েছিল- “বেরিয়ে যাও, নয়তো তুমিও ডুববে!”

তবে এক্ষেত্রে উল্লেখ্য, রিয়ার মা সুহৃতা এই পোস্টটি করেছেন ১৪ জুন, বেলা ৩ টে ৩৮ মিনিটে, যেদিন সুশান্ত (Sushant Singh Rajput) প্রয়াত হন। তার মাত্র কিছুক্ষণ আগেই জানা গিয়েছে সুশান্তের মৃত্যুর খবর। হতচকিত অনুরাগীরা কাউকে দোষারোপ করবেন কী, তখনও সেই খবর হজমই করে উঠতে পারেননি! তারই মধ্যে রিয়ার পক্ষ সমর্থন করে এই দীর্ঘ পোস্ট করে ফেলেছেন সুহৃতা দাস। তবে অনেকের মন্তব্য, সুহৃতা দাস মহেশ ও মুকেশ ভাটের প্রযোজনা সংস্থার এক কর্মী। তাঁর সোশ্যাল মিডিয়াতেও স্পষ্ট লেখা রয়েছে সে কথা!

[আরও পড়ুন: ‘ধৈর্য ধরুন, আমরা সব দিক থেকে নিরপেক্ষ তদন্ত করছি’, সুশান্তের মৃত্যুতে আশ্বাস মুম্বই পুলিশের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে