২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘বেলাশেষে’র পর ‘বেলাশুরু’, ফের পর্দায় প্রয়াত সৌমিত্র ও স্বাতীলেখা জুটি, দেখুন ট্রেলার

Published by: Akash Misra |    Posted: April 30, 2022 3:25 pm|    Updated: April 30, 2022 10:44 pm

Belashuru trailer out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৫ তে ‘বেলাশেষে’ আর ২০২২-এ ‘বেলাশুরু’ (Belashuru)। মাঝে কেটে গিয়েছে ৭ বছর। এই সাত বছরে অনেকটাই পালটে গিয়েছে বাংলা সিনেমার প্রকার। অতিমারীর আবহে দাপট বেড়েছে ওটিটি প্ল্যাটফর্মের। দীর্ঘদিন সিনেমা হল বন্ধ থাকায় একের পর এক বাংলা সিনেমার মুক্তি আটকে যায়। শুধু তাই নয়, এই সাত বছরে বাংলা সিনেমা হারিয়ে অজস্ত্র নক্ষত্রকে। আমরা হারিয়েছি সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) ও স্বাতীলেখা সেনগুপ্তকে (Swatilekha Sengupta)। যে জুটিই মাতিয়ে রেখেছিল শিবপ্রসাদ ও নন্দিতার ‘বেলাশুরু’।

এই দুই কিংবদন্তি অভিনেতার স্মৃতিকে সঙ্গে নিয়েই এবার মুক্তি পেতে চলেছে ‘বেলাশুরু’। শনিবার সামনে এল এই ছবির ট্রেলার। এই ছবির মধ্যে দিয়ে বাঙালি যে ফের মূল্যবোধ, জীবনদর্শন বাঙালিয়ানাকে ফিরে পেতে চলেছে তাঁর ইঙ্গিত পাওয়া গেল ট্রেলারে।

[আরও পড়ুন: মিষ্টি জুটি দেব-রুক্মিণীর ছবি ‘কিশমিশ’, পাশ মার্ক পাবেন পরিচালক রাহুল? পড়ুন রিভিউ]

‘বেলাশেষে’ এখনও সকলের মন ছুঁয়ে রয়েছে৷ সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্তের বড়পর্দার সম্পর্ক, সংসার, প্রেম, বন্ধুতা, ভাঙনকে ভালবেসেছিলেন দর্শকরা। সৌমিত্র এবং স্বাতীলেখার দাম্পত্য কাহিনি ও সম্পর্কের টানাপোড়েন নিয়ে তৈরি এই সিনেমা বাণিজ্যিক সাফল্য পেয়েছিল ভালই৷ ‘বেলাশেষে’ সিনেমায় দেখতে পাওয়া সকলেই মোটামুটি থাকবেন ‘বেলাশুরু’ সিনেমায়৷ এই সিনেমায় রয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, স্বাতীলেখা সেনগুপ্ত, ঋতুপর্ণা সেনগুপ্ত, সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, ইন্দ্রাণী দত্ত, অপরাজিতা আঢ্য, শংকর চক্রবর্তী, মনামী ঘোষ, অনিন্দ্য চট্টোপাধ্যায়। আসলে চরিত্রগুলোকে মানুষ এতটাই ভালোবেসে ফেলেছিলেন বলেই তাদের ফের দর্শকের সামনে ফিরিয়ে আনার সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক জুটি শিবপ্রসাদ-নন্দিতা। ছবি মুক্তি পাবে ২০ মে। 

[আরও পড়ুন: কবে মুক্তি পাবে ‘সাবাশ মিতু’, নতুন পোস্টার প্রকাশ করে জানালেন পরিচালক সৃজিত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে