BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ২৭ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রকাশেই সোশ্যাল মিডিয়ায় বাজিমাত কাকাবাবুর নয়া পোস্টারের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 11, 2017 8:05 am|    Updated: October 5, 2019 4:09 pm

New poster of Srijit Mukherji’s ‘Yeti Obhijaan’ released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাঙালির রহস্যের প্রতি প্রেম যাঁদের হাত ধরে পেয়েছে চরম মাত্রা। তাঁদের মধ্যে অন্যতম সুনীল গঙ্গোপাধ্যায়ের ‘কাকাবাবু’। একটা সময় ছিল যখন রোমাঞ্চ প্রিয় বাঙালির অপেক্ষা থাকত পুজোর। না দুর্গাপুজোর ঘোরাঘুরি বা খাওয়া দাওয়ার জন্য নয়, অপেক্ষা থাকত কাকাবাবুর। কারণ পুজো বার্ষিকী মানেই সেখানে থাকবে কাকাবাবু ও সন্তুর নতুন অ্যাডভেঞ্চারের গল্প। কিন্তু কাকাবাবুকে ঘিরে পাঠকের সেই প্রতীক্ষা থেমে যায় স্রষ্টা সুনীল গঙ্গোপাধ্যায়ের মৃত্যুর পর। কিন্তু এবার পুজোয় আবারও আসছে কাকাবাবু। বইয়ের পাতায় নয়, আসছে বড়পর্দায়। সুনীল গঙ্গোপাধ্যায়ের অন্যতম জনপ্রিয় উপন্যাস ‘পাহাড় চূড়োয় আতঙ্ক’ নিয়ে সেলুলয়েডে আসছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

DFVI4BiXgAAwgYg

[এবার স্বাধীনতা সংগ্রামী দীনেশ গুপ্তর চরিত্রে দেখা যাবে দেবকে]

ইন্দো-বাংলাদেশ প্রযোজনায় তৈরি এই ছবির নাম ‘ইয়েতি অভিযান’। সম্প্রতি প্রকাশিত হল ছবির দ্বিতীয় পোস্টার। সোশ্যাল সাইটে ‘ইয়েতি অভিযান’ ছবির ফার্স্ট লুকের প্রশংসা করেছেন সবাই। প্রথম পোস্টারে কাকাবাবু আর ইয়েতি দুজনেই ছিলেন অধরা। কিন্তু এবার দ্বিতীয় পোস্টারে হাজির কাকাবাবু প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও কাকাবাবুর সঙ্গী সন্তু আরিয়ান।এই ছবিকে অবশ্য কাকাবাবুর প্রত্যাবর্তনও বলা যায় কারণ ২০১৩ সালে ‘মিশর রহস্য’ ছিল কাকাবাবু সিরিজের প্রথম ছবি। মিশরের মরুভূমিতে হয়েছিল শুটিং। এবার গোটা টিম নিয়ে সৃজিত মুখোপাধ্যায় পাড়ি দিয়েছিলেন সুইজারল্যান্ডের পাহাড়ে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও আরিয়ান ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ কয়েকটি চরিত্রে দেখা যাবে যিশু সেনগুপ্ত, বিদ্যা সিনহা সাহা মিম ও ফিরদৌস আহমেদকে।

[‘ভূমি’ আঁকড়ে রূদ্রমূর্তিতে ক্যামব্যাক করছেন বলিউডের খলনায়ক]

এবার পাহাড় চূড়োয় এক অজানা জীব ইয়েতির খোঁজে কাকাবাবু ও সন্তু। কী রহস্য লুকিয়ে রয়েছে, তাই উদঘাটন করার পথে তাঁদের সঙ্গী হয় মিংমা, নরবু নামের দুই শেরপা। ‘পাহাড় চূড়োয় আতঙ্ক’ মুলত এভারেস্টের গল্প কিন্তু এভারেস্টের বেস ক্যাম্পে শুটিংয়ের অনুমতি না পাওয়ায় গোটা ইউনিট নিয়ে পরিচালক পাড়ি দিয়েছিলেন সুইজারল্যান্ডে। শুটিং হয় আল্পস পর্বতে ১০,০০০ ফুট উচ্চতার এক হিমবাহের উপর। এই প্রথম কোনও বাংলা ছবির শুটিংয়ে গোটা ইউনিটকে শুটিং স্পটে নিয়ে যাওয়া হয় হেলিকপ্টার করে। গোটা জুন মাস ধরে চলে ছবির শুটিং। শুটিং পর্ব শেষ, শেষ ছবির ডাবিং পর্বও। ২২ সেপ্টেম্বর পুজোয় মুক্তি পেতে চলেছে ‘ইয়েতি অভিযান’।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে