BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিয়ের পর প্রথম লোহরি ভিকি-ক্যাটরিনার, সোশ্যাল মিডিয়ায় আদরমাখা ছবি পোস্ট করলেন নবদম্পতি

Published by: Sayani Sen |    Posted: January 14, 2022 1:09 pm|    Updated: January 14, 2022 2:56 pm

Newlyweds Katrina Kaif And Vicky Kaushal celebrates lohri । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তারকা দম্পতি বলে কথা। তাই ব্যস্ততা যে তাঁদের নিত্যসঙ্গী, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। তা বলে কি কোয়ালিটি টাইম কাটাবেন না তাঁরা? কে বলেছেন কাটাবেন না। কারণ, আর পাঁচজনের মতো তাঁদেরও তো ইচ্ছা করে উৎসবের আনন্দে গা ভাসাতে। তাই তো বিয়ের পর প্রথম লোহরি (Lohri) একসঙ্গে উদযাপন করলেন ভিক্যাট। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ছবিও।

ভিকির (Vicky Kaushal) শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে, আগুনের সামনে একে অপরকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছেন দু’জনে। ভিকির পরনে স্পোর্টসওয়্যার। তবে ক্যাটরিনা সেজেছিলেন সাবেকি সাজে। তাঁর পরনে টুকটুকে লাল রংয়ের সালোয়ার, কামিজ। আর পায়ে মানানসই সোনালি রংয়ের জুতো। তবে শীতের কামড় থেকে বাঁচতে জ্যাকেটও পরেছিলেন ক্যাটরিনা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Vicky Kaushal (@vickykaushal09)

[আরও পড়ুন: আকাশ থেকে নামছে জলধারা! জমায়েত এড়িয়ে গঙ্গাসাগরে ড্রোনের মাধ্যমে পুণ্যস্নান]

গত মাসেই রাজস্থানে বিয়ে সারেন ভিকি-ক্যাটরিনা (Katrina Kaif)। আপাতত চুটিয়ে সংসার করছেন তাঁরা। তারকা দম্পতির সংসারের দিকে নজর অনুরাগীদের। তাই তো তাঁদের বিয়ের পর প্রথম লোহরির আদুরে ছবিও ভাইরাল হতে বিশেষ সময় নেয়নি। লাইক, শেয়ারের সংখ্যা হু হু করে বাড়ছে। তাঁদের লোহরির শুভেচ্ছাও জানিয়েছেন সকলেই।

Katrina Kaif

এদিকে, শোনা যায় রিয়ালের পর রিল লাইফেও নাকি জুটি বাঁধতে চলেছেন ভিকি ও ক্যাটরিনা। ফারহান আখতার (Farhan Akhtar) নতুন ছবি ‘জি লে জারা’তে (Jee Le Zaara) দেখা যেতে পারে তাঁদের। তিন নারীর সফরনামা নিয়ে তৈরি হবে ছবিটি। জোয়া আখতার, রিমা কাগতি এবং ফারহান আখতার লিখছেন চিত্রনাট্য। ওই ছবিতে তিন নারী চরিত্রে থাকছেন ক্যাটরিনা কাইফ, প্রিয়াঙ্কা চোপড়া এবং আলিয়া ভাট। ওই তিনজনের বিপরীতে হৃতিক রোশন, অভয় দেওয়াল ছবিতে অভিনয় করবেন। পরিচালক ফারহান আখতারেরও খোদ এই ছবিতে অভিনয় করার কথা। তবে বি টাউনে কান পাতলে শোনা যাচ্ছে, এই ছবিতেই নাকি কাজ করবেন ভিকি কৌশলও। যদি সত্যিই ভিকি এই ছবিতে কাজ করেন, তবে বিয়ের পর এই প্রথমবার রিল লাইফে জুটি বাঁধতে চলেছেন তাঁরা।

[আরও পড়ুন: রাজ্য সরকারের পেনশন প্রাপকদের জন্য সুখবর, এবার মিলবে ATM ও নেট ব্যাংকিং পরিষেবা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে