BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

কনসার্টে যেতে পারেননি ক্যানসার আক্রান্ত ভক্ত, হাসপাতালে গিয়ে দেখা করলেন নিক-প্রিয়াঙ্কা

Published by: Sandipta Bhanja |    Posted: September 4, 2019 7:31 pm|    Updated: September 6, 2019 2:37 pm

Nick-Priyanka visited their cancer patient fan at hospital

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:   মার্কিন মুলুকে যে লাফিয়ে লাফিয়ে ‘জোনাস ব্রার্দাস’দের ভক্তের সংখ্যা বাড়ছে, তাতে কোনও সন্দেহ নেই। আর সেই প্রিয় তারকাদের সঙ্গে সেলফি তোলার কিংবা এক মুহূর্তের জন্য তাঁদের ছুঁতে পারার মতো কত সাধই না থাকে অনুরাগীদের। আমেরিকার এই পপ গায়ক ভাতৃ ত্রয়ীরও সেরকম অনুরাগীদের সংখ্যা অগণিত। কিন্তু তারকাদের ছোঁয়া কি আর অতই সোজা? তাঁরা সদা ব্যস্ত। ভক্তদের দিকে বিশেষ খেয়াল করার সেই সময় তাঁদের হাতে কোথায়! তবে, নিক জোনাস কিন্তু এক্ষেত্রে ব্যতিক্রমী। ভক্তের ডাক শুনেই সস্ত্রীক এবং দুই ভাইকে নিয়ে একেবারে সোজা পৌঁছে গেলেন হাসপাতালে সেই মহিলা অনুরাগীর সঙ্গে সাক্ষাৎ সারতে।

[আরও পড়ুন: ‘বিষধর সাপ পাঠাব’, ভিডিও পোস্ট করে মোদিকে হুমকি পাক অভিনেত্রীর]

সম্প্রতি ‘জোনাস ব্রার্দাস’দের এক কনসার্ট ছিল পেনিসিলভানিয়ায়। কিন্তু সেই কনসার্টে যাওয়ার টিকিট কেটেও যেতে পারেননি লিলি জর্ডান নামে সেই ভক্ত। কারণ? লিলি ক্যানসার আক্রান্ত। কনসার্টের দিন আসলে তাঁর কেমোথেরাপি ছিল। তাই আর যাওয়া হয়নি নিক-জোয়ি-কেলভিনের মঞ্চ মাতানো পারফরম্যান্স দেখতে। কিন্তু তাতে কী? অনুষ্ঠান শেষ হতেই, জোনাস ভাইয়েরা খোদ সোজা এসে ভীড় করলেন হাসপাতালে। শুধু তাই নয়, লিলির সঙ্গে কিছু বার্তালাপের পর সেলফিও তুললেন। সারপ্রাইজ ভিজিটের এই পরিকল্পনার অংশীদার ছিলেন প্রিয়াঙ্কা চোপড়াও। হাসপাতালের বিছানাতেই স্বামী নিকের অনুরাগীর সঙ্গে গল্পে মেতে ওঠেন তিনি।

[আরও পড়ুন: গণেশ বিসর্জনের রাতে রাস্তায় চরম নাচ সল্লুর, দেখুন ভাইরাল ভিডিও]

তা কী বলছেন নিক জোনাসের এই একান্ত মহিলা অনুরাগী? আসলে এই গোটা ঘটনায় তাজ্জব হয়ে গিয়েছেন লিলি। প্রিয় পপ তারকাদের সামনে পেয়ে আপ্লুত তো বটেই, খানিক আবেগঘনও হয়ে গিয়েছেন। লিলির কথায়, “জীবনের সেরা মুহূর্ত আমাকে উপহার দিল ওঁরা”। আসলে, অনুষ্ঠানের আগের দিন লিলি তাঁর ইনস্টাগ্রামে পেনিসিলভানিয়ায় ‘জোনাস ব্রার্দাস’দের হারসে কনসার্টে না যেতে পারার কারণ জানিয়েছিলেন। সঙ্গে ইনস্টাগ্রামের ফলোয়ারদেরও বলেছিলেন সবাই যেন ‘জোনাস ব্রার্দাস’ ব্যান্ডকে ট্যাগ করেন এই পোস্টে। লিলির আরজিতে অনেকে করেওছেন তাই। আর তা নজরে আসতেই অনুরাগীর এমন ডাকে আর সাড়া না দিয়ে পারেননি নিক-সহ তাঁর দুই ভাই জোয়ি এবং কেলভিন। অনুষ্ঠানের পরে সটান হাসপাতালে চলে আসেন লিলির সঙ্গে দেখা করতে। আর প্রিয়াঙ্কার উপস্থিতিতে নিকের সেই ক্যানসার আক্রান্ত ভক্তের খুশি নাকি আরও দ্বিগুণ হয়ে গিয়েছিল। নিক-প্রিয়াঙ্কা যে তাঁর ভক্তদের সত্যিই ভালোবাসেন এবং খেয়ালও রাখেন, তাঁর প্রমাণ এই ঘটনা। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement