৮ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বারবার বিয়ের রেজিস্ট্রেশন এড়িয়ে গিয়েছিলেন নুসরত! নিখিলের পালটা বিবৃতিতে চাঞ্চল্য

Published by: Suparna Majumder |    Posted: June 10, 2021 7:39 pm|    Updated: June 11, 2021 11:33 am

Nikhil Jain reacted sharply on Nusrat Jahan's 'live in relationship' Statement | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নুসরত-নিখিলের সম্পর্কের টানাপোড়েনের নয়া মোড়। এবার এ বিষয় নিয়ে মুখ খুললেন নিখিল জৈন (Nikhil Jain)। পালটা বিবৃতি দিলেন তিনি। নিখিল ও তাঁর বিয়েই হয়নি, এক বিবৃতিতে একথা জানিয়েছিলেন নুসরত জাহান (Nusrat Jahan)। তার জবাবে নিখিলের দাবি, বারবার বলা সত্ত্বেও নুসরত ম্যারেজ রেজিস্ট্রেশন এড়িয়ে গিয়েছিলেন। এমনকী ২০২০ সালে একটি সিনেমার শুটিংয়ের পরই নাকি নুসরতের আচরণ পালটে যায় বলে দাবি নিখিলের। গত বছরের ৫ নভেম্বর সমস্ত জিনিসপত্র নিয়ে বেরিয়ে যান নুসরত। ব্যক্তিগত মূল্যবান নথিপত্রও সঙ্গে নিয়ে বেরিয়ে যান।নিজেকে প্রতারিত মনে হয়েছিল বলে দাবি নিখিলের।

উল্লেখ্য, গত বছরের পুজোর পর থেকেই নুসরত (Nusrat Jahan) ও নিখিলের (Nikhil Jain) সম্পর্কের ভাঙনের কথা শোনা যাচ্ছিল। এর মধ্যেই আবার অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) সঙ্গে অভিনেত্রীর ঘনিষ্ঠতা নিয়ে বিস্তর গুঞ্জন রটে। ২০২০ সালের ‘SOS কলকাতা’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছিলেন দু’জনে। পরে আবার নুসরতের ‘ডিকশনারি’ ছবির প্রিমিয়ারেও তাঁর সঙ্গে গিয়েছিলেন যশ। এর মধ্যেই আবার বিজেপিতে (BJP) যোগ দেন যশ। তারপরও একাধিকবার একই ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করেছেন। একে অন্যের তোলা ছবি পোস্ট করেছেন।

[আরও পড়ুন: ‘সংসদে দাঁড়িয়ে মিথ্যা বলেছেন?’, বিস্ফোরক বিবৃতির পরই নুসরতকে প্রশ্ন অমিত মালব্যর]

এমন পরিস্থিতিতেই আবার সেপ্টেম্বর মাসে নুসরত জাহানের (Nusrat Jahan) মা হওয়ার গুঞ্জন শোনা যায়। তার জেরেই জানা যায় নুসরতের থেকে আলাদা হতে চেয়ে দেওয়ানি মামলা করেছিলেন নিখিল। এরপরই নুসরত বিবৃতি দিয়ে জানান, তুরস্কের মাটিতে ঘটা করে যে ‘বিয়ের’ অনুষ্ঠান তিনি করেছিলেন, ভারতে তার কোনও বৈধতা নেই। নিখিলের সঙ্গে তিনি লিভ-ইন সম্পর্কে ছিলেন, তাই বিচ্ছেদের কোনও প্রশ্ন ওঠে না। বিবৃতিতে নুসরত এও দাবি করেন, তাঁর সমস্ত দামী পোশাক ও গয়নাগাটি এখনও নিখিলের বাড়িতে রয়েছে। নিখিলের থেকে তিনি একটি টাকাও নেননি, উলটে নিখিল তাঁর অ্যাকাউন্ট থেকে টাকা তুলেছিলেন বলে দাবি করেছিলেন নুসরত(Nusrat Jahan) । তার জবাবেই বৃহস্পতিবার নুসরতকে একহাত নিয়েছেন নিখিল। ঘনিষ্ঠমহলে নাকি তিনি বলেছেন, এবার আদালতে বিষয়টি বুঝে নেবেন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে নুসরতের যাবতীয় ছবি মুছে দিয়েছেন নিখিল। নুসরতের প্রোফাইলেও নিখিলের আর কোনও ছবি নেই।

[আরও পড়ুন: নুসরতের বিবৃতির পরই ইঙ্গিতপূর্ণ পোস্ট যশের, কাকে কটাক্ষ করলেন অভিনেতা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement