BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বাংলা ধারাবাহিকে বন্ধ ঘনিষ্ঠ দৃশ্য, টলিপাড়ায় ৫ ঘণ্টার বৈঠকেও শুটিং নিয়ে জট কাটল না

Published by: Sandipta Bhanja |    Posted: June 3, 2020 6:48 pm|    Updated: June 3, 2020 6:48 pm

An Images

ছবি প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পঞ্চম দফার লকডাউনে রাজ্য সরকারের তরফে শুটিংয়ের ছাড়পত্র মিলেছে ঠিকই। কিন্তু কেন্দ্রের বেঁধে দেওয়া সুরক্ষাবিধি মেনে কীভাবে শুটিংয়ের কাজ চলবে, সেই সিদ্ধান্তে পৌঁছতেই নাজেহাল টলিপাড়া। দফায় দফায় বৈঠক হলেও এখনও পর্যন্ত কোনও সঠিক সিদ্ধান্তে উপনীত হতে পারল না টলিউড। মঙ্গলবার আবারও আর্টিস্ট ফোরাম, ইম্পা, ফেডারেশন-সহ বিভিন্ন সংগঠন মিলে মোট ৫ ঘণ্টার বৈঠক বসে। কিন্তু তাতেও অধরাই রইল নয়া সুরক্ষাবিধি মেনে শুটিংয়ের কৌশল!

তবে মঙ্গলবারের মিটিংয়ে বেশকিছু সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যেমন- বাংলা ধারাবাহিকে ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং বন্ধ। থাকছে না চুমু, আলিঙ্গনের দৃশ্য। তবে বয়স্ক এবং শিশুশিল্পীরা সেটে ফিরতে পারবেন কিনা, সেই সিদ্ধান্ত আপাতত ঝুলে রয়েছে। তবে ঘনিষ্ঠ দৃশ্য কিংবা আলিঙ্গন বাদ দিয়ে কীভাবে শুটিং হতে পারে, তা নিয়ে কিন্তু চিন্তার ভাঁজ পড়েছে পরিচালকদের কপালে। কারণ, এই পরিস্থিতিতে নতুন মোড়কে গল্পগুলোকে ভাবতে হতে পারে। উপরন্তু মাস্ক পরে শুটিং তো আর সম্ভব নয়! সেই ব্যাপারেও মাথা ঘামাতে হচ্ছে। সবমিলিয়ে আগামী ১৫ জুনের মধ্যেও এইসব নির্দেশিকা মেনে শুটিং শুরু হবে কিনা, তা নিয়ে ধন্দে টলিপাড়া। আপাতত ধারাবাহিকগুলি নিয়েই মিটিং হয়েছে মঙ্গলবার।

[আরও পড়ুন: ভাইজিকে যৌন নিগ্রহের অভিযোগ নওয়াজের ভাইয়ের বিরুদ্ধে, দিল্লিতে দায়ের হল অভিযোগ]

এর পাশাপাশি বেশকিছু বিষয় নিয়ে দাবী উঠেছিল। যেমন- কোনও শিল্পী বা কলাকুশলী যদি করোনা আক্রান্ত হন, তাহলে তাঁর চিকিৎসার খরচ কে বহন করবে, কোথায় রাখা হবে এবং তাঁদের জন্য কোনও মেডিক্লেম থাকবে কিনা! এছাড়াও যদি কেউ সংক্রমিত হয়ে মারা যান, সেক্ষেত্রে কোনও ক্ষতিপূরণ দেওয়া হবে কিনা কিংবা কীভাবে সাহায্য করা হবে তাঁদের পরিবারকে… ইত্যদি ইত্যাদি। ৪ জুন, বৃহস্পতিবার মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে একটি মিটিং রয়েছে আর্টিস্ট ফোরামের। জট কাটার আশায় আপাতত সেদিকেই তাকিয়ে টলিপাড়া।

[আরও পড়ুন: ‘দেশকে আত্মনির্ভর করুন’, মোদির মন্ত্রেই আনলক ওয়ানের সমর্থনে বিজ্ঞাপন অক্ষয়ের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement