BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

সমুদ্রতটে খোলামেলা পোশাকে নাচলেন নোরা ফতেহি, সঙ্গে দুই পুরুষসঙ্গী, ভাইরাল ভিডিও

Published by: Akash Misra |    Posted: October 15, 2022 5:14 pm|    Updated: October 15, 2022 5:14 pm

Nora Fatehi Dance Video goes Viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নোরা ফতেহি মানেই পুরুষ মহলের চোখের আরাম। নোরা ফতেহি মানেই লাস্যময়ী নাচ। সংগীতের তালে মেদহীন ছিপছিপে কোমরে নানা ভঙ্গিমায় নোরার স্টাইলে মাত সবাই। অনুরাগীদের মতে, নাচে নোরাকে টেক্কা দিতে পারে বলিউডে আপাতত এমন কেউ নেই। নোরা নিজেও সেটা জানেন, তাই তো শুধুমাত্র নাচের কায়দা দিয়েই একের পর এক সিনেমায় জায়গা করে নিচ্ছেন নোরা।

তবে এই গপ্পো নোরার সিনেমা নিয়ে নয়। বরং সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া নোরার নাচের ভি়ডিও দেখে অনুরাগীদের মনে জাগল নতুন উত্তাপ।

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। ইনস্টাগ্রামে নোরা একটি নাচের ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে গোলাপি বিকিনি ও হট প্যান্ট পরে সমুদ্রের ধারে নাচছেন। তবে তিনি একা নন। সঙ্গে তাঁর দুই পুরুষসঙ্গী। তবে এই পুরুষসঙ্গী কারা, তা একেবারেও খোলসা করেননি নোরা।

[আরও পড়ুন: ইংরাজি মিডিয়ামে পড়াবে বাংলা মাধ্যম স্কুলের ছাত্রী! আসছে নীল-তিয়াসার নতুন ধারাবাহিক]

তবে শুধু এই ভিডিওই নয়। নোরা শেয়ার করেছেন আরেকটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে, সুইমিং পুলের সামনে নতুন ভঙ্গিমায় নাচছেন তিনি।

এতো নয় গেল নোরার নাচের খবর। কিন্তু ঠগবাজ সুকেশের মামলায় জ্যাকলিনের পাশাপাশি নোরার নামও এসেছে। জ্যাকলিনের মতোই ইডির জিজ্ঞাসাবাদের মুখে পড়েছিল নোরা (Nora fatehi)। ইতিমধ্যেই জানা গিয়েছে, বিলাসবহুল গাড়ি থেকে দামি হিরের গয়না কিংবা ব্যাগ উপহার দেওয়া হয়েছে ‘গরমি গার্ল’কে। তাহলে কি চন্দ্রশেখর ঘনিষ্ঠ ছিল নোরার? অভিনেত্রী অবশ্য জানিয়েছেন, এই মামলায় তাঁকে ফাঁসানো হচ্ছে। এবং তিনি গত বছরের ডিসেম্বরের আগে চিনতেনও না চন্দ্রশেখরকে। উল্লেখ্য, উপহার পাওয়ার বিষয়টি এখন স্বীকার করলেও প্রথমে কিন্তু জ্যাকলিনের মতোই তথ্যটি চেপে গিয়েছিলেন নোরাও।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nora Fatehi (@norafatehi)

জানা গিয়েছে, একটি ইভেন্টে অংশ নেওয়ার জন্য অভিনেত্রীকে বিএমডবলিউ গাড়ি উপহার দিয়েছিল চন্দ্রশেখর। তাঁর হাতে গাড়ির চাবি তুলে দিয়েছিল চন্দ্রশেখরের স্ত্রী লীনা মারিয়া পাল। চন্দ্রশেখরের বিরুদ্ধে যে ২০০ কোটি টাকার তছরুপের মামলা রুজু হয়েছে সেখানে অন্যতম অভিযুক্ত তার স্ত্রীও।

নোরা জানিয়েছেন, ইভেন্টের আগে লীনা ও আরও কয়েকজন সকলের সামনে ঘোষণা করেন উপহারের কথা। সেই সময় ঘটনাস্থলে ছিলেন নোরার অন ফ্লোর ম্য়ানেজার, মেকআপ আর্টিস্ট ও স্পট বয়রা। নোরা জানিয়েছেন, তিনি এমন উপহার পেয়ে অবাক হয়ে গিয়েছিলেন। তাঁর এমনও মনে হয়েছিল, হয়তো গাড়িটি তাঁকে লোকদেখানো উপহার দেওয়া হচ্ছে। সত্যি সত্যি উপহার দেওয়া হবে না। আমি সকলের কাছে জানতে চেয়েছিলাম, এটা স্বাভাবিক ব্যাপার কিনা। সবাই তাঁকে আশ্বস্ত করেন এটা হয়েই থাকে।

[আরও পড়ুন: প্রেম জমে ক্ষীর? সারার সঙ্গে হোটেলে একান্তে সময় কাটালেন শুভমন গিল, ভিডিও ভাইরাল ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে