৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নেহা কক্করের বদলে এই অভিনেত্রীকে বিয়ে করছেন উদিত-পুত্র আদিত্য নারায়ণ!

Published by: Suparna Majumder |    Posted: October 12, 2020 2:37 pm|    Updated: October 12, 2020 3:43 pm

Bangla News of Aditya Marriage: Not Neha Kakkar, Aditya Narayan is marrying her former co-star Shweta Agarwal | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  কিছুদিন আগেই রিয়ালিটি শো তারকা রোহনপ্রীত সিংয়ের (Rohanpreet Singh) সঙ্গে নেহা কক্করের (Neha Kakkar) বিয়ের গুঞ্জন শোনা গিয়েছিল। সম্পর্কে সিলমোহর দিয়ে রোহনপ্রীতের সঙ্গে ছবি পোস্ট করেছেন নেহা। ক্যাপশনে আবার রোহনপ্রীতকে ট্যাগ করে লিখেছেন ‘তুমি আমার’। নেহার এই ঘোষণার পরই এবার তাঁর ‘রিল’ লাইফের প্রেমিক আদিত্য নারায়ণের (Aditya Narayan) বিয়ের গুঞ্জন খবর শোনা যাচ্ছে।  

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

You’re Mine @rohanpreetsingh ♥️😇 #NehuPreet 👫🏻

A post shared by Neha Kakkar (@nehakakkar) on

[আরও পড়ুন: রিয়ার জীবন যারা ধ্বংস করতে চেয়েছে তাদের ছাড়া হবে না, হুঙ্কার অভিনেত্রীর আইনজীবীর]

রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর (Indian Idol) মঞ্চে নেহাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন উদিত নারায়ণের পুত্র আদিত্য। শোয়ের সঞ্চালক ছিলেন তিনি। আর নেহা ছিলেন বিচারক। বিয়ের তত্ত্ব-সহ বাবা ও মাকে নিয়ে এসে সকলের সামনে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। তারপরই দু’জনের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। কিন্তু পরে আবার শোনা যায়, পুরোটাই গুজব। শোয়ের প্রচারের জন্য এই গুজব ছড়ানো হয়েছিল। এবার খবর, নিজের প্রাক্তন নায়িকাকে বিয়ে করছেন আদিত্য। ২০১০ সালে মুক্তি পেয়েছিল আদিত্য অভিনীত সিনেমা ‘শাপিত’। ছবিতে আদিত্যর বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করেন শ্বেতা আগরওয়াল (Shweta Agarwal)। শ্বেতাকেই মন সঁপে দিয়েছেন আদিত্য। বেশ কয়েক বছর ধরে দু’জনের প্রেম চলছে। সেই সম্পর্ক এবার পরিণতি পেতে চলেছে।

এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে আদিত্য জানান, সিনেমার সময় থেকেই দু’জনের বন্ধুত্ব। প্রথমে শ্বেতা শুধু বন্ধুই থাকতে চেয়েছিলেন। কিন্তু ধীরে ধীরে দু’জনের সম্পর্ক বন্ধুত্বের থেকেও বেশি হয়ে যায়। এখন বিয়েটা ফরমালিটি মাত্র। নভেম্বর কিংবা ডিসেম্বরেই তা সারতে পারেন আদিত্য।

[আরও পড়ুন: সকাল থেকে বিদ্যুৎহীন বাণিজ্যনগরী মুম্বই! কার্যত স্তব্ধ জনজীবন, শিব সেনাকে তোপ কঙ্গনার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে